• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

পাবনায় অপহরণ মামলায় তিনজন গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৭:০৯ পিএম
পাবনায় অপহরণ মামলায় তিনজন গ্রেপ্তার

পাবনার আটঘরিয়ায় অপহৃত সাব্বির হোসেনকে উদ্ধার এবং অপরহণের অভিযোগ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ মার্চ) আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়। এর আগে শনিবার (২৯ মার্চ) আটঘরিয়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন আটঘরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও পৌর এলাকার ধলেশ্বর মহল্লার রোমজান আলীর ছেলে নুরুল ইসলাম ওরফে নুরু (৩০), আটঘরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ও আটঘরিয়ার বাজার এলাকার হোসেন আলীর ছেলে মনিরুল (২৮) এবং ধলেশ্বর গ্রামের গোলজার আলীর ছেলে সন্ত্রাসী ইমরান (২৩)।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল করিম জানান, আটঘরিয়ার নওদাপাড়া গ্রামের রায়হান আলী পাশ্ববর্তী গ্রামের আক্তার হোসেনের কাছে ৫০ হাজার টাকা পায় এই টাকা তুলে দিতে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাদের দায়িত্ব দেন রায়হান। গত শনিবার ছাত্রলীগ নেতা মনিরুল, স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরু, ইমরানসহ বেশ কয়েকজন যুবক রায়হানের ছেলে সাব্বির হোসেনকে অপহরণ করেন।

বিষয়টি জানিয়ে ৯৯৯-এ ফোন করা হলে আটঘরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত সাব্বিরকে উদ্ধার ও ওই তিনজনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় রায়হান বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি চাঁদাবাজী ও অপহরণ মামলা করেছেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম জানান, ৬ আসামিদের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে, বাকি তিনজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Link copied!