• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

হত্যা মামলার আসামিকে গণপিটুনির পর পুলিশে দিলেন স্থানীয়রা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৩:৫১ পিএম
হত্যা মামলার আসামিকে গণপিটুনির পর পুলিশে দিলেন স্থানীয়রা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস হত্যা মামলার প্রধান আসামি বাদশাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

শনিবার (২৪ জুন) ভোরে রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীরপাড় গ্রামে বাড়ি থেকে বের হয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে গণপিটুনি দেন স্থানীয় লোকজন।

বাদশা (২৮) ওই গ্রামের কামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস (৫৫) হত্যা মামলায় বাদশা পলাতক ছিলেন। শুক্রবার (২৩ জুন) রাতে তার মায়ের সঙ্গে দেখা করতে বাড়িতে আসেন।

শনিবার ভোরে বাড়ি থেকে বের হয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে গণপিটুনি দেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বাদশাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত বাদশাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসা শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।  

গত ১০জুন সকালে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে পুলিশ রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীণ পাড় গ্রাম থেকে মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাসের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত দুলাল চন্দ্র দাস ওই গ্রামের পরেশ চন্দ্রা দাসের ছেলে। এর আগে রাতের কোনো একসময় পুকুর পাড়ে চেয়ারে বসা অবস্থায় দুলালকে গলাকেটে হত্যা করে বাদশাসহ তার সঙ্গীরা।

Link copied!