• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফ্যানের সঙ্গে ঝুলছিল কাঠমিস্ত্রির মরদেহ


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৮:২১ পিএম
ফ্যানের সঙ্গে ঝুলছিল কাঠমিস্ত্রির মরদেহ
প্রতীকী ছবি

শরীয়তপুরের ভেদরগঞ্জে কালাম ভূঁইয়া (৩৫) নামের এক কাঠমিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) সকাল ১০টায় উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়ন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। কালাম ওই এলাকার মৃত মনতা ভূঁইয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাত বছর আগে কালাম ভূঁইয়ার সঙ্গে একই এলাকার জুলিয়া আক্তারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে তিন সন্তান আছে। কয়েক মাস আগে একজন নারীর সঙ্গে কালামের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীকে পালিয়ে নিয়ে বিয়ে করেন কালাম। দ্বিতীয় স্ত্রী তার বাবার বাড়ি নড়িয়া থাকতেন।

কিছুদিন ধরে কালাম তাকে বাড়িতে আনার কথা প্রথম স্ত্রীকে জানালে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সোমবার (২০ নভেম্বর) প্রথম স্ত্রী জুলিয়া রাগ করে বাসা থেকে বের হয়ে যান। পরে বুধবার ভোরে কালামকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে প্রতিবেশিরা পুলিশকে জানান।

স্থানীয় ইউপি সদস্য শরীফ মাঝি বলেন, “আগের সংসার নিয়ে ওরা ভালোই ছিল। স্ত্রী-ও খুব ভালো মানুষ। পরে প্রেম করে আরেকজনের স্ত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে করেন কালাম। এ নিয়ে সংসারে অশান্তি শুরু হয়। কয়েক দিন আগে প্রথম স্ত্রী-ও বাবাবাড়ি চলে যায় শুনেছি। আজ আবার খবর পেলাম কালাম নাকি ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।”

এ বিষয়ে সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামান বলেন, “আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি পারিবারিক কলহের কারণে কালাম আত্মহত্যা করেছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

Link copied!