• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফেনীতে চোর চক্রের ছয় সদস্য গ্রেপ্তার


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০২:২১ পিএম
ফেনীতে চোর চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনার আন্তজেলা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুলাই) ফেনীর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. শাহাদাত হোসেন।

গ্রেপ্তাররা হলেন মো. কামাল (৩১), মো. খোকন (৩৫), মো. সবুজ (২৭), চোর চক্রের মূল হোতা জসিম উদ্দিন (৪০), সিএনজি চালক ইলিয়াছ (২৬) ও মো. বোরহান উদ্দিনসহ (২৮)। তারা সবাই নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, জেলার বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির দাগনভূঞা জোনাল অফিসের ডেপুটি ম্যানেজার জাহাঙ্গীর আলম শুক্রবার (১৪ জুলাই) দাগনভূঞা থানায় মামলা করেন। এরই প্রেক্ষিতে পুলিশ দাগনভূঞা থানা ও নোয়াখালী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে, নোয়াখালী সুধারাম থানার হকার্স মার্কেটের পেছনে আসামি বোরহান উদ্দীনের ভাঙারি দোকানে অভিযান চালিয়ে চোরাই ট্রান্সফরমারের অংশবিশেষ, ট্রান্সফরমারের কয়েল ও সরকারি বৈদ্যুতিক তারসহ ট্রান্সফরমার কয়েল বিক্রির ১৫ হাজার টাকা জব্দ করা হয়। একই দিন আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Link copied!