• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নওগাঁয় প্রধান শিক্ষকের সঙ্গে সহকর্মীর আপত্তিকর ভিডিও ভাইরাল


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০২:৪৩ পিএম
নওগাঁয় প্রধান শিক্ষকের সঙ্গে সহকর্মীর আপত্তিকর ভিডিও ভাইরাল

নওগাঁর বদলগাছী উপজেলার বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষকের সঙ্গে এক সহকারী শিক্ষিকার অন্তরঙ্গ মুহুর্তের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম সাদাত মিঠুর এমন অনৈতিক কাজের জন্য তার অপসারণ চেয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন এলাকাবাসী।

দুই শিক্ষকেরে এমন অনৈতিক কর্মকাণ্ড তদন্তে উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনকে আহ্বায়ক করে গত বুধবার (৫ জুলাই) তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বদলগাছী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াসিউর রহমান তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার অঞ্জন কুমার কুণ্ড ও বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম।

স্থানীয় জানান, বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাদাত এবং তার স্ত্রী সহকারী প্রধান শিক্ষকের পদে রয়েছেন। প্রধান শিক্ষকের স্ত্রী প্রায়ই বিদ্যালয়ে অনুপস্থিত থাকেন। মাসের মধ্যে যে কোনো একদিন বিদ্যালয়ে এসে হাজিরা খাতার স্বাক্ষর করেন। প্রধান শিক্ষকের কারণে বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থাও ভেঙে পড়েছে।

এ বিষয়ে প্রধান শিক্ষক আবু সাদাতের সঙ্গে কথা বলার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

বদলগাছীর ইউএনও আলপনা ইয়াসমিন বলেন, “ভিডিও ক্লিপটি পেয়েছি। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে।”

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াসিউর রহমান বলেন, “বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনাটি তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। সাত কার্যদিবসের মধ্যে তদন্তে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।”

এ বিষয়ে জেলা প্রশাসক (ডিসি) মেহেদী হাসান বলেন, “অভিযোগপত্রটি এখনও আমার হাতে আসেনি। হাতে এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।” 

Link copied!