• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

পুত্রবধূকে বাঁচাতে গিয়ে ছেলের হাতে মায়ের মৃত্যু


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৭:০৮ পিএম
পুত্রবধূকে বাঁচাতে গিয়ে ছেলের হাতে মায়ের মৃত্যু
জেলার মানচিত্র

পারিবারিক কলহের জেরে স্ত্রী ডলি খাতুনকে (২৫) কোপাচ্ছিলেন ইছামদ্দিন নামের এক ব্যক্তি। পুত্রবধূকে বাঁচাতে এগিয়ে যান ছাবেদা খাতুন (৬৫)। এ সময় ছেলের দায়ের কোপে ঘটনাস্থলেই মৃত্যুর তার।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ১০টার দিকে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত সোবাহান মোল্লা (৭০) ও ডলি খাতুনকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ইছামুদ্দিন (৩৫)।

নিহত ছাবেদা খাতুনের বড় ছেলে সাজিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে ইছামুদ্দিনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া চলছিল। ঝগড়ার এক পর্যায়ে ইছামুদ্দিন স্ত্রী ডলি খাতুনের হাতে দা দিয়ে কোপ দেয়। তখন ছাবেদা খাতুন ও সোবাহান মোল্লা পুত্রবধূকে বাঁচাতে এগিয়ে গেলে তাদেরও দা দিয়ে কোপাতে থাকেন ইছামদ্দিন।  এতে ঘটনাস্থলেই ছাবেদা খাতুন মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি (তদন্ত) নয়ন কুমার সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শনিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইছামুদ্দিন পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!