• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা


যশোর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৩:২৭ পিএম
যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

যশোরের চুড়ামনকাটিতে পূর্ববিরোধের জেরে শিমুল হোসেন (৪০) নামের এক ওয়ার্ড যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের গোবিলা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শিমুল হোসেন ওই গ্রামের মোকলেছুর রহমানের ছেলে। তিনি চুড়ামনকাটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও আমবটতলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন।

নিহত শিমুল হোসেনের ভাই আশরাফ হোসেন জানান, মসজিদে তারাবি নামাজ শেষে বাড়িতে ফিরছিলেন শিমুল। পথিমধ্যে গোবিলা গ্রামের তরিকুল ইসলামের বাড়ির সামনে পৌঁছলে বুলবুলসহ ৪/৫ জন তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ।

আশরাফ আরও জানান, পূর্বশত্রুতার জের ধরে বুলবুলসহ ৪/৫জনের সঙ্গে তার দীর্ঘদিন থেকে গন্ডগোল চলছিল। রাতে একা পেয়ে বুলবুলসহ ৪/৫জন তাকে কুপিয়ে হত্যা করে।

যশোর জেনারেল হাসপাতালে সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. সৌমিক সাহা বলেন, শিমুলের মাথার পেছনের শিরা ধারাল অস্ত্রের আঘাতে কেটে মৃত্যু হয়েছে। এছাড়া শরীরের একাধিক স্থানে এলোপাথাড়ি জখমের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যশোর ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানিয়েছেন, আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তারা ঘটনার তদন্ত ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পূর্ব শত্রুতার কারণে হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নিহতের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।

Link copied!