• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৪:৩৫ পিএম
তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩
জেলার মানচিত্র

রাজশাহীর তানোর উপজেলায় এক সাঁওতাল তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৫ মার্চ) ওই তরুণী মামলা করলে রাতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম (শালতলা আদিবাসীপাড়া) গ্রামের সামুয়েল মারডী (২৫), একই গ্রামের রুবেল মুর্মু (২১) ও শিবেন হাঁসদা (২২)।

মামলার বরাতে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহিম বলেন, ২০ বছর বয়সী ওই তরুণীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমাস্তাপুর উপজেলায়। কিছুদিন আগে তিনি দুই বোনকে সঙ্গে নিয়ে তানোরের চকরতিরাম গ্রামে খালার বাড়িতে যান। সেখানে এক তরুণের সঙ্গে তার পরিচয় হয়। ওই ছেলের সঙ্গে দেখা করতে শনিবার আবার খালার বাড়িতে বেড়াতে যান তরুণী। ওই দিন রাত ৯টার দিকে খালার বাড়ির পাশের একটি আম বাগানে সেই তরুণের সঙ্গে দেখা করতে যায় মেয়েটি। তখন সামুয়েল, রুবেল, শিবেন সেখানে উপস্থিত হয়। তাদের দেখে ছেলেটি সেখান থেকে পালিয়ে যান। তখন তিনজন মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করেন।

গ্রেপ্তার তিনজনকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে। আর মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানান ওসি রহিম।

Link copied!