• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

করিমনের ধাক্কায় প্রাণ গেল কলেজশিক্ষকের


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০১:০৫ পিএম
করিমনের ধাক্কায় প্রাণ গেল কলেজশিক্ষকের
নিহত কলেজশিক্ষক শাহিনুর রহমান লিটন মিয়া।

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে মোটরসাইকেল ও করিমন গাড়ির সংঘর্ষে শাহিনুর রহমান লিটন মিয়া (৪৩) নামের এক কলেজশিক্ষক নিহত হয়েছেন।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমিনপুর থানার নতুন বাজার হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লিটন মিয়া সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত শামসুর রহমান সামা মিয়ার ছেলে। তিনি কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের গ্রন্থাগার বিজ্ঞান বিভাগের প্রভাষক।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমিনপুর বাজারে থেকে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন লিটন মিয়া। পথে আমিনপুর নতুন বাজার হাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আস একটি করিমনের ধাক্কায় তিনি রাস্তায় ছিটকে পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তড়িৎ কুমার কুণ্ডু বলেন, “তিনি এই কলেজের একজন আদর্শ শিক্ষক ছিলেন। সবার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। খুব যত্নসহকারে শিক্ষার্থীদের পাঠদান করাতেন। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।”

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। 

Link copied!