• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৬:৫৯ পিএম
নোয়াখালীতে নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ
নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে বিএনপির লিফলেট বিতরণ। ছবি : সংবাদ প্রকাশ

সরকার পতনের এক দফা দাবি, অসহযোগ আন্দোলন এবং ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে নোয়াখালীতে লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে জেলা জামে মসজিদ থেকে মাইজদী পৌর বাজার সড়ক পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।  

এ সময় নোয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে পথচারী, ব্যবসায়ী ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের মাঝে নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম মুক্তা, বিএনপির নেতা মোসলে উদ্দিন আজাদ, নোয়াখালী শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক আবদুল ওয়াদুদ বাবলু, নোয়াখালী শহর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আশরাফুল করিম পাবেল প্রমুখ উপস্থিত ছিলেন।  

এর আগে গত রোববার (২৪ ডিসেম্বর) নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে তিন দিনের গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

ওই সময় তিনি জানিয়েছেন, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে আগামী ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর বিএনপি ও সমমনা দলগুলোর উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালিত হবে।

Link copied!