• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

দুর্বল ক্রিস্টালের কাছে লজ্জার হার ম্যানইউর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৪, ০২:৫৯ পিএম
দুর্বল ক্রিস্টালের কাছে লজ্জার হার ম্যানইউর
লজ্জার হারে হতাশ ম্যানচেস্টার ইউনাইটেড দলের খেলোয়াড়রা। ছবি : সংগৃহীত

তুলনামূলক দুর্বল প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেসের কাছে লজ্জার পরাজয় হয়েছে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের তারকাসমৃদ্ধ দল ম্যানচেস্টার ইউনাইটেড। 

নিজেদের ফুটবল ইতিহাসে সম্ভবত এর চেয়ে আর বড় কোনো লজ্জায় পড়েনি ম্যানইউ। ইতিহাসে এই প্রথম একই মৌসুমে দুই লেগেই ক্রিস্টালের কাছে হারতে হয়েছে ম্যানইউকে। সোমবার রাতে নিজেদের মাঠ সেলহার্স্ট পার্কে এই জয় পেয়েছে ক্রিস্টাল।

সেপ্টেম্বরে ম্যানইউর মাঠ ওল্ড ট্রাফোর্ডে ১-০ গোলে জিতেছিলো ক্রিস্টাল। এবারের পরাজয়টা সবচেয়ে বেশি লজ্জার ম্যানইউর জন্য।

৩৫ ম্যাচ শেষে ম্যানইউর পয়েন্ট এখন ৫৪। তারা রয়েছে অষ্টম স্থানে। ষষ্ঠ স্থানে থাকা নিউক্যাসলের চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে। এই অবস্থায় থাকলে আগামী মৌসুমে ইউরোপিয়ান কোনো টুর্নামেন্টেই খেলার সুযোগ থাকবে না ম্যানইউর। ক্রিস্টাল প্যালেস রয়েছে ১৪তম স্থানে। ৩৬ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৪৩।

প্রিমিয়ার লিগের ইতিহাসে এই প্রথম কোনো মৌসুমে ম্যানইউ ১৩টি ম্যাচ হেরেছে। এমনকি স্কোরলাইনও খুব হতাশাজনক। নতুন কোচ অলিভার গ্ল্যাসনারের অধীনে যখন দারুণ সাফল্যের সন্ধান পাচ্ছে ক্রিস্টাল, তখন ম্যানইউ কোচ টেন হাগ চরম হতাশায় ভুগছেন।

ম্যাচের ১২ মিনিটেই লিড নিয়ে নেয় স্বাগতিক ক্রিস্টাল। মিখায়েল ওলিসি গোল করেন। ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন জিন ফিলিপ মাতেতা। ৫৮ মিনিটে ৩-০ করে ফেলেন তাইরিক মিচেল। ৬৬ মিনিটে নিজের জোড়া এবং দলের চতুর্থ গোল করেন ওলিসি।

Link copied!