• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনা আ. লীগের সভাপতি শম্ভু, সম্পাদক জাহাঙ্গীর


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০৯:২৮ পিএম
বরগুনা আ. লীগের সভাপতি শম্ভু, সম্পাদক জাহাঙ্গীর

আবারও বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর। তবে নতুন করে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন গোলাম সরোয়ার টুকু।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে বরগুনা সার্কিট হাউজ মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শেষে তিন সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষণা করা হয়।

এর আগে বেলা সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগের অষ্টম ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির জ্যেষ্ঠ সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক নিরীক্ষণ কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ।

সম্মেলনে শম্ভুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যবিনর্বাহী সংসদের সদস্য গোলাম রব্বানী চিনু, মো. আনিসুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাসিম।

এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা সুলতানা প্রমুখ। সমাবেশে সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির।

এক টানা প্রায় ৩০ বছর ধরে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকার পর আবারও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন শম্ভু এবং জাহাঙ্গীর কবীর।
 

Link copied!