• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

ঝিনাইদহে আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩, ০৮:৪৯ এএম
ঝিনাইদহে আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে শামীম নামে এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৮দিকে উপজেলার পার্বতীপুর শুড়া গ্রামের নিজ বাড়ির সামনে তাকে হত্যা করা হয়।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শামীম হরিণাকুন্ডু পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পার্বতীপুর শুড়া গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে। তিনি হরিণাকুন্ডু পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে আটটার দিকে এশার নামাজ পড়ে বাড়িতে আসে শামীম হোসেন। কিছুক্ষণ পর তিনি আবার বাড়ির বাইরে যান। এসময় বাড়ি থেকে কিছুদূর গেলেই দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আল আমিন হোসেন জানান, নিহতের শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে।

হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর জোয়ারদার জানান, তিনি (শামীম) আওয়ামী লীগ করতেন। তবে কোনো পদে আছেন কিনা এই মুহূর্তে বলা যাচ্ছে না।

ওসি মুহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে । এখনও এ ঘটনায় কোনো আটক নেই। কোনো মামলাও হয়নি ।

Link copied!