• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কাভার্ড ভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ১০:১৫ এএম
কাভার্ড ভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪
প্রতীকী ছবি

নরসিংদীর মাধবদীতে সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৮ জন।

বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর টাটাপাড়ার এমএমকে ডাইংয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন মীম আক্তার (২০), মজিবুর মিয়া (২৫), হেলাল মিয়া (৩২) ও আবু হুরায়রা (৯)। আবু হুরায়রা ও মীম ভাইবোন। আর মজিবুর মিয়া তাদের মামা। তারা ঢাকা থেকে ঈদ উদযাপন করতে বাড়ি যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, মাইক্রোবাসটিতে নারী–শিশুসহ মোট ১৪ জন যাত্রী ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাচ্ছিলেন। অপরদিকে সিমেন্টবাহী একটি কাভার্ড ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। মাধবদীর টাটাপাড়া এলাকার এমএমকে ডাইংয়ের সামনে গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে–মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তারা নিহত শিশুর লাশ এবং জব্দ হওয়া কাভার্ড ভ্যান ও মাইক্রোবাস হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। কাভার্ড ভ্যানের চালক দুর্ঘটনার পর থেকে পলাতক।

Link copied!