• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

মোস্তাফিজের ফর্ম ফেরায় খুশি টম মুডি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৬:১৪ পিএম
মোস্তাফিজের ফর্ম ফেরায় খুশি টম মুডি
টম মুডি ও মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

বাংলাদেশের পেস তারকা মোস্তাফিজুর রহমান এখন ভারতের প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম আকর্ষণ। এবারের আসরের প্রথম ম্যাচেই নজর কেড়েছেন তিনি।

আইপিএলে নিজের অভিষেক মৌসুমেও সবার নজর কেড়েছিলেন মোস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে সেই আসরে ১৭টি উইকেট শিকার করেছিলেন তিনি। বল হাতে এমন পারফরম্যান্সে হয়েছিলেন আইপিএলের সেরা উদীয়মান ক্রিকেটার। সেবার হায়দরাবাদের প্রধান কোচ ছিলেন টম মুডি। তাই খুব কাছ থেকে দেখেছেন এই পেসারের উড়ন্ত সময়।

এর পর সময়ের সঙ্গে সঙ্গে ধার হারিয়েছিলেন মোস্তাফিজ। গত কয়েক মৌসুমে খুব একটা সুবিধা করতে পারেননি। তবে চলমান মৌসুমে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের হয়ে ৪টি উইকেট শিকার করেছেন। ফিজের এমন পারফরম্যান্সে ফেরার বার্তা দেখছেন টম মুডি।

চেন্নাইয়ের হয়ে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মোস্তাফিজ। দারুণ বোলিংয়ে ফিরিয়েছেন ফাফ ডু প্লেসি, রজত পাতিদার, বিরাট কোহলি ও ক্যামেরন গ্রিনকে। 

এক প্রশ্নের জবাবে মুডি বলেন, ‘আমি তার পুরনো ফর্মে ফিরে আসায় খুশি। সে যখন তার সেরা সময়ে ছিল তখনই তার কাঁধে অস্ত্রোপচার করাতে হয়। সেই সময় তার কাছে স্লোয়ার ডেলিভারি ছিল এবং সেটা একেবারে সেরা একটা ডেলিভারি। কেউই সেটা খেলতে পারছিল না। এমনকি তার স্লোয়ার খেলাটা প্রায় অসম্ভবের পর্যায়ে ছিল। আমরা যখন তাকে দলে নিয়েছিলাম তখন আমরা ভেবেছি সে দারুণ।’

মুডি আরও বলেন, ‘সে একেবারেই ভিন্ন প্রকৃতির বোলার। তার গতিতে বৈচিত্র ছিল এবং বল সুইং করাতে পারত। এরপর আসলে তার ওপর দিয়ে অনেক কিছু গেছে। তবে এখন তাকে দেখে মনে হচ্ছে, সে আবারও ফিরে আসছে।’
 

Link copied!