• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
বিপিএল

অস্বস্তিতে সোহান, খেলবেন তো খুলনার বিপক্ষে?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ০২:৪১ পিএম
অস্বস্তিতে সোহান, খেলবেন তো খুলনার বিপক্ষে?
ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে প্রথমবারের মতো কোনো দলের অধিনায়কত্ব করছেন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান। তার অধীনে এখন পর্যন্ত তিন ম্যাচে দুই জয় পেয়েছে রংপুর রাইডার্স।

চট্টগ্রাম পর্বে সোমবার (১৬ জানুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আউটার মাঠে অনুশীলন করেছে রংপুর রাইডার্স। অনুশীলনে শুরুতে বাকি গা গরমের ফুটবল খেললেও নেটে ব্যাটিং করছিলেন অধিনায়ক সোহান ও রংপুরের পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।

ব্যাটিং করার এক পর্যায়ে একাধিকবার কোমরে হাত দিতে দেখা যায় সোহানকে। বাইরে দেখেই  বোঝা যাচ্ছিল হাত দেওয়া জায়গায় বেশ অস্বস্তি বোধ করছেন আর সেখানে আগে থেকেই একাধিক টেপও পেচানো ছিল।

এরপর স্পিন কোচ সোহেল এবং ফিজিওর সঙ্গেও নেটের সামনে দাঁড়িয়ে কথা বলেন সোহান। সেই আলোচনা শেষ করে সোহান সোজা চলে যান মাঠের বিপরীত কোনায়।

সেখানেও ফিজিও ও টিম ম্যানেজমেন্টের সাথে বেশ লম্বা সময় ধরে আলোচনা করতে দেখা যায় সোহানকে। এ সময় সোহানের চেহারা বেশ বিমর্ষও দেখাচ্ছিল।

আলোচনার এক পর্যায়ে স্ট্রেচিং করতে গেলেই ব্যথায় কাতরাতে দেখা যায় সোহানকে। তার এই মুখভঙ্গি দেখে  বোঝাই যাচ্ছিল কতটা ব্যথা আছে তার কোমরে।

সোহানের ইনজুরিকে স্পোর্টসের ভাষায় বলে সাইড স্ট্রেন্থ। সোহান যখন ফিজিওর সাথে ব্যস্ত তখন শেখ মেহেদী আসেন সেখানে। সোহানের ইনজুরি নিয়ে তাকেও টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলতে দেখা যায় কিছুক্ষণ।

আসরে রংপুরের পরবর্তী ম্যাচ মঙ্গলবার (১৭ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে। তার ২৪ ঘণ্টা আগে সোহানের এমন অস্বস্তি নিশ্চয়ই রংপুর টিম ম্যানেজমেন্টের কপালে চিন্তার ভাঁজ ফেলবে।

যদিও এখনও টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে সোহানের ইনজুরি বা পরের ম্যাচে খেলার সম্ভাবনা নিয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে ইনজুরির ধরণ বিবেচনায় খুলনার বিপক্ষে অধিনায়ককে নাও দেখা যেতে পারে।

Link copied!