• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

কোহলি-ডুপ্লেসি-ম্যাক্সওয়েলদের টানা দ্বিতীয় হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০২:৩৪ পিএম
কোহলি-ডুপ্লেসি-ম্যাক্সওয়েলদের টানা দ্বিতীয় হার
মায়াঙ্কার উইকেট লাভ উদযাপন। ছবি : সংগৃহীত

যে দলে রয়েছেন বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসি ও গ্লেন ম্যাক্সওয়েলদের মতো বিশ্ব নন্দিত তারকা ক্রিকেটার, তারাই কিনা টানা দ্বিতীয় ম্যাচ হারলো চলমান আইপিএলে। 

মন সব তারকারা থাকলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ভারসাম্যহীন দলে বলে মন্তব্য করেছিলেন ইংল্যান্ডের ক্রিকেটার স্টুয়ার্ট ব্রড। এখন তার কথার প্রমাণই দিয়ে চলছে বেঙ্গালুরু। শক্তিশালী দল নিয়েও হেরেছেই চলেছে তারা।

মঙ্গলবার লখনৌ সুপার জায়ান্টের কাছে ২৮ হেরেছে বেঙ্গালুরু। অপরদিকে বেঙ্গালুরুকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে লখনৌ।

টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৮১ রান করে লখনৌ। জবাবে ব্যাটিংয়ে নেমে ইনিংসের ২ বল বাকি থাকতেই ১৫৩ রানে অলআউট হয়ে যায় বেঙ্গালুরু।

লখনৌকে বড় পুঁজি এনে দিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন কুইন্টন ডি কক। ৫৬ বলে ৮১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। এছাড়া নিকোলাস পুরান ৪০ ও মার্কাস স্টয়নিস ২৪ রান করেন।

আর বেঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ৩৩ রান করেন মাহিপাল লোমরর। রাজত পতিদার ২৯ ও বিরাট কোহলি করেন ২২ রান। ১৯ রান করেন ডুপ্লেসি। আর ম্যাক্সওয়েল তো রানের খাতা খুলতেই পারেননি। 
ম্যাচসেরা লখনৌর মায়াঙ্ক যাদব মাত্র ১৪ রানে একাই নেন ৩টি উইকেট। 

৪ ম্যাচের ৩টিতেই হেরে পয়েন্ট টেবিলে নীচের দিক থেকে দ্বিতীয়স্থানে আছে বেঙ্গালুুরু। আর ৩ ম্যাচে দুই জয়ে চতুর্থস্থানে আছে লখনৌ। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রাজস্থান রয়্যালস। কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, গুজরাট টাইটান্স পেয়েছে সমান ৪ পয়েন্ট করে। 
 

Link copied!