• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

রোনালদোকে নিয়ে মোটেও চিন্তিত নয় পর্তুগাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০৬:১৬ পিএম
রোনালদোকে নিয়ে মোটেও চিন্তিত নয় পর্তুগাল

চলতি ফুটবল মৌসুমে মাঠ ও মাঠের বাইরে সময়টা মোটেও ভালো যাচ্ছে না পর্তুগাল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর। কোচ, ক্লাবের সঙ্গে ঝামেলা তো লেগেই আছে, সেই সাথে রীতিমতো গোল খরাও ভুগছেন তিনি। এসব কিছুকে সঙ্গে নিয়ে কাতার বিশ্বকাপের জন্য পর্তুগাল শিবিরে যোগ দিয়েছেন তিনি।

ফলে পর্তুগিজ সমর্থকদের মনে শঙ্কা জেগেছে ম্যানচেস্টার ইউনাইটেডে অস্বস্তিকর পরিবেশের প্রভাব বিশ্বকাপে রোনালদোর উপর পড়ে কিনা। বিশ্বকাপে ভালো করতে হলে দলের সবচেয়ে বড় তারকা ও অধিনায়ক রোনালদোর জ্বলে ওঠা খুবই প্রয়োজনীয়।

ক্লাবের মতো জাতীয় দলেও সাম্প্রতিক সময়ে রোনালদোর পারফর্মেন্স একদমই সাদামাটা। তাই শঙ্কাটাও অমূলক নয়।

তবে পর্তুগাল ফুটবলার নেভেস বলছেন, রোনালদোকে নিয়ে মোটেও চিন্তার কিছু নেই। পর্তুগিজ ক্যাম্পে ইউনাইটেডের সাথে রোনালদোর সম্পর্কের কোনী প্রভাবই দেখেননি তিনি।

রোনালদো বলেন, “আমি অনুশীলনে যা দেখেছি, সে (রোনালদো) শারীরিকভাবে দারুণ আছে।  আমরা তাকে নিয়ে মোটেও চিন্তিত না।আমরা ভালো করে জানি কী করলে ম্যাচের দিন প্রত্যেক খেলোয়াড় তাদের সেরাটা দিতে পারবে। যদি আমরা  দল হিসেবে ভালো খেলি, তাহলে ক্রিস্টিয়ানো (রোনালদো) অসাধারণ হয়ে উঠবে।”

বিশ্বকাপে ২৪ নভেম্বর প্রথম ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ ঘানা। গ্রুপ এইচে পর্তুগালের বাকি দুই প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া ও উরুগুয়ে।

Link copied!