• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ইনজুরিতে মৌসুম শেষ নেইমারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০১:০৪ পিএম
ইনজুরিতে মৌসুম শেষ নেইমারের

ব্রাজিলিয়ান তারকা নেইমারকে মাঠের বাইরেই থাকতে হয় বেশিরভাগ সময়। জাতীয় দলের হয়ে কিংবা ক্লাবের ম্যাচে- নেইমারই বারবার প্রতিপক্ষের লক্ষ্যতে পরিণত হন। এবার ইনজুরিতে মৌসুমই শেষ এই তারকার।

ফরাসি ক্লাব পিএসজি জানিয়েছে, ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার করাতে হবে এবং চার মাস মাঠের বাইরে থাকবেন তিনি। লিগ ওয়ানের মৌসুম শেষ হবে ৩ জুন। চ্যাম্পিয়নস লিগের ফাইনাল ১০ জুন। তার মানে এই মৌসুমে আর মাঠেই নামতে পারবেন না নেইমার।

সোমবার পিএসজি জানিয়েছে, নেইমার বুধবার বায়ার্ন মিউনিখ ক্লাবের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচটি খেলতে পারবেন না। চ্যাম্পিয়নস লিগের ষোলো রাউন্ডে বায়ার্নের কাছে ১-০ গোলে পিছিয়ে আছে পিএসজি।কাতারের দোহার একটি হাসপাতালে অস্ত্রোপচার করা হবে ব্রাজিলিয়ানের।

ক্লাবটি এক বিবৃতিতে বলেছে, "নেইমার সাম্প্রতিক বছরগুলোতে ডান পায়ের গোড়ালির সমস্যায় বেশ কয়েকবার ঝামেলায় পড়েছেন। ২০ ফেব্রুয়ারি তার পা শেষবার মচকে যায়। দুর্ঘটনার পর পিএসজির মেডিকেল কর্মকর্তারা বড় ঝুঁকি এড়াতে লিগামেন্ট ঠিক করার জন্য অস্ত্রোপচারের সুপারিশ করেছিল।"

এই মৌসুমে লিগ ওয়ানে ১৩টি গোল এবং ১১ অ্যাসিস্ট করেছেন নেইমার। ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মাসে লিলের বিপক্ষে দলের ৪-৩ গোলের ব্যবধানে জয়ে তার সর্বশেষ ইনজুরিতে পড়েছেন।

গত বছরের ডিসেম্বর মাসে কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপে ব্রাজিলের উদ্বোধনী ম্যাচেও ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন নেইমার। তবে মেডিকেল স্টাফদের চেষ্টা ও ফুটবলারের আত্মবিশ্বাসে টুর্নামেন্টে ফিরে আসতে পেরেছিলেন তিনি। যদিও লাতিন আমেরিকার দলটির বিশ্বকাপ যাত্রা থামে কোয়ার্টার ফাইনালেই। গত আসরের ফাইনালিস্ট ক্রোয়েশিয়ার বিপক্ষে হেরে বিদায় নিতে হয় নেইমারদের।

Link copied!