• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

প্রেমিকার কাছে প্রতারণার জন্য ক্ষমা চেয়েছেন নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ১১:২৮ এএম
প্রেমিকার কাছে প্রতারণার জন্য ক্ষমা চেয়েছেন নেইমার

নেইমার তার খেলোয়াড়ি জীবনের চেয়ে বেশি আলোচিত তার ব্যক্তিগত জীবন নিয়ে। তার প্রেম জীবন নিয়ে কম চর্চা হয়নি। এবার নিজের প্রেমিকার কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

একটি ইনস্টাগ্রাম বার্তায় নেইমার তার ব্যক্তিগত জীবনে তার ভুল স্বীকার করেছেন এবং তার সঙ্গী ব্রুনা বিয়ানকার্ডির কাছে ক্ষমা চেয়েছেন। পিএসজি ফরোয়ার্ডের বার্তাটি প্রকাশিত হওয়ার পরপরই আসে যে ফুটবলার বিখ্যাত মডেল এবং অভিনেত্রী ব্রুনার সাথে প্রতারণা করেছেন। মডেল পাঁচ মাসের গর্ভবতী। ব্লগার এবং প্রভাবশালী ফার্নান্দা ক্যাম্পোসের সাথে প্রেম করেছেন ব্রাজিলিয়ান।

ক্যাম্পোস নিশ্চিত করেছেন যে, তিনি ভালোবাসা দিবসের সময় সাও পাওলোতে নেইমারের সাথে কাটিয়েছিলেন এবং তিনি বিয়ানকার্ডির সাথে তার সম্পর্কের বিষয়ে অবগত ছিলেন না। ক্যাম্পোস বলেন, তিনি শীঘ্রই সবকিছু প্রকাশ করবেন এবং পুরো সত্য বলবেন।

তবে প্রকাশ্যে ব্রুনা বিয়ানকার্ডির কাছে ক্ষমা চেয়েছেন নেইমার।

তিনি বলেন, "আমি সাহস করে বলতে পারি আমি প্রতিদিন মাঠে এবং মাঠের বাইরে ভুল করি। কিন্তু আমার ব্যক্তিগত জীবনে আমার ভুলগুলো আমি ঘরে বসেই সমাধান করি। আমার পরিবার এবং বন্ধুদের সাথে বসে ঠিক করি। তবে এসব ভুল আমার জীবনের সবচেয়ে বিশেষ মানুষকে আঘাত করেছে। যে নারীকে আমি আমার পাশে রাখার স্বপ্ন দেখেছিলাম, আমার সন্তানের মা। এটি তার পরিবারকে আঘাত করেছে, যা আজ আমার পরিবার।

তিনি আরও লেখেন, "ব্রু , আমি ইতিমধ্যেই তোমাকে আমার ভুলের জন্য, অপ্রয়োজনীয় প্রকাশের জন্য আমাকে ক্ষমা করতে বলেছি। তবে আমি সর্বজনীনভাবে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার প্রয়োজন বোধ করছি৷ যদি একটি ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে হয়ে যায় তবে ক্ষমা চাওয়াটিও প্রকাশ্যে হতে হবে৷ আমি তোমাকে ছাড়া থাকা কল্পনা করতে পারি না। আমি তোমাকে ভালোবাসি।"

Link copied!