• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

কোটি ডলারের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন এমবাপে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৪:১২ পিএম
কোটি ডলারের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন এমবাপে
কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

ফ্রান্সের সেরা দল পিএসজিতে আগামী মৌসুমে কিলিয়ান এমবাপেকে দেখা যাবে কিনা, সেই প্রশ্নের উত্তর সময়ই বলে দিবে বলবে। তবে জানা গিয়েছে, কোটি কোটি ডলারের প্রস্তাব এসেছে। তবে এই বিশাল অর্থের প্রস্তাবকে গুরুত্বই দিচ্ছেন না এমবাপে।

ফুটবল বিশ্বে এই মুহূর্তে জনপ্রিয় নাম এমবাপে। বল পায়ে তিনি বিশ্বের সব বড় দলের কাছে একটা আতঙ্ক। তার পায়ে বল দেখলেই রীতিমত ঘাবড়ে যান বিপক্ষ দলের ডিফেন্ডাররা। পাশাপাশি, সকলেই ধরে নেন এবার জালে জড়াবে বল। তবে ফ্রান্সের জনপ্রিয় এই স্ট্রাইকারকে ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে। 

বিভিন্ন দল বিশাল অঙ্কের অর্থ রেখেছে হয়েছে এমবাপের জন্য, যাতে তিনি পিএসজি ছাড়তে পারেন। জুন মাসে চলতি চুক্তি শেষ হলেই তিনি হয়তো ছাড়বেন পিএসজি। যদিও দলটির প্রতিক্রিয়া আসেনি।

চলতি লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। নজরকাড়া পারফরম্যান্সে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা এমবাপে। তবে বিতর্কে জড়িয়ে শিরোনামে উঠেছেন তিনি ক্লাব ছাড়া নিয়ে। পিএসজির সঙ্গে যোগাযোগ করা হলে অবশ্য কিছুই বলেনি তারা।

প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে এমবাপে জানান, পিএসজির প্রেসিডেন্টের সঙ্গে যে চুক্তিতে আমি এসেছিলাম, আমার সিদ্ধান্ত যাই হোক না কেন, অবশ্যই বলে দিতে পারি, দলকে সাহায্য করার বিষয়ে সফল হয়েছি। দিনের শেষে সব কিছুর উর্ধ্বে হলো দল। দলের শান্তিটাই আমার কাছে সবচেয়ে বড় বিষয়।’ সূত্র: এমএসএনডটকম/ হিন্দুস্তান টাইমস

উল্লেখ্য, চলতি মৌসুমের লিগ ওয়ানে এমবাপে এখন পর্যন্ত ১৮টি গোল করেছেন। আর ১৭ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে রয়েছে পিএসজি।

Link copied!