• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘বার্সেলোনার কোচ হওয়া আমার পক্ষে অসম্ভব’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৩:৫৩ পিএম
‘বার্সেলোনার কোচ হওয়া আমার পক্ষে অসম্ভব’

রিয়াল মাদ্রিদ টানা তিনটি এল ক্লাসিকোতে হেরে ব্যাকফুটেই ছিল। এমন অবস্থা হয়েছিল, রিয়ালের নিজেদের মাঠেও ফেবারিট ধরা হয়েছিল বার্সেলোনাকেই। তবে টানা তিন মুখোমুখি লড়াইয়ে হারের পর কামব্যাক করেছে মাদ্রিদ।

ক্যাম্প ন্যুতে বার্সেলোনাকে ৪-০ গোলে হারিয়ে কোপা দেল রে‍‍`র ফাইনালে জায়গা করে নিয়েছে মাদ্রিদ । ম্যাচের আগে কার্লো আনচেলত্তির দলকে বেশিরভাগ লোক আন্ডারডগ হিসেবেই বিবেচনা করেছিল।

করিম বেনজেমার একটি হ্যাটট্রিক এবং ভিনিসিয়াস জুনিয়রের পারফর্ম্যান্স ক্যাম্প ন্যুকে স্তব্ধ করে দেয়। এই ম্যাচের ফলাফল আনচেলত্তিকে কিছুটা স্বস্তির জায়গা দিয়েছে। কারণ ম্যাচের আগে তার ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠছিল।

বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে গুজব ছড়িয়েছে যে, ব্রাজিল জাতীয় দল তাদের ম্যানেজার হিসেবে আনচেলত্তিকে নিয়োগ দিতে আগ্রহী। এইভাবে সমস্ত কিছু বিবেচনা করে বলা হয়েছিল সান্তিয়াগো বার্নাব্যুতে তার ভবিষ্যত নড়বড়ে হয়ে গেছে।

তবে বার্সেলোনার বিপক্ষে কতৃত্ব স্থাপন করে জয় পাওয়ার পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন আনচেলত্তি। তাকে প্রশ্ন করা হয়েছিল, বার্সেলোনার কোচ হওয়ার ব্যাপারে তিনি আগ্রহী কী না।

রিয়াল কোচ বলেন, “বার্সেলোনার কোচ হওয়া আমার পক্ষে অসম্ভব। আমি জাভির (বার্সেলোনা কোচ) সাথে অদলবদল করব না। বিশ্বের সেরা ক্লাব মাদ্রিদের কোচ হতে পেরে আমি যথেষ্ট ভাগ্যবান। বার্সা এবং জাভির প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে। কিন্তু আমি এমন একটা জায়গায় আছি যেখানে মানুষ আমাকে অনেক ভালোবাসে।"

Link copied!