• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ইনজুরিতে দিবালা, ছিটকে গেলেন জাতীয় দল থেকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৩:৪৪ পিএম
ইনজুরিতে দিবালা, ছিটকে গেলেন জাতীয় দল থেকে
পাউলো দিবালা। ছবি : সংগৃহীত

লিওনেল মেসির চোট নিয়ে শঙ্কা আছে। ইন্টার মিয়ামির হয়ে কনক্যাকাফে খেলার সময় চোট পেয়েছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের সেই ইনজুরির কারণে তার জাতীয় দলের আসন্ন দুই ম্যাচে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

এর মধ্যে আরেক দুঃসংবাদ আর্জেন্টাইন শিবিরে। ইনজুরির কারণে ছিটকে গেছেন ফরোয়ার্ড পাউলো দিবালা। মার্চে যুক্তরাষ্ট্রের মাটিতে দুটি প্রীতি ম্যাচের একটিও খেলতে পারবেন না তিনি।

দিবালার চোট অবশ্য নতুন কিছু নয়। ইনজুরি বা ফিটনেস ইস্যুতে বেশিরভাগ সময়ই আর্জেন্টিনার হয়ে খেলা মিস করেন এই তারকা। খেলেননি শেষ আট ম্যাচে।

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় আর্জেন্টিনার প্রথম প্রীতি ম্যাচ ২২ মার্চ এল সালভাদরের বিপক্ষে। ২৬ মার্চ লস অ্যাঞ্জেলসে বিশ্বচ্যাম্পিয়নদের প্রতিপক্ষ কোস্টারিকা।

আর্জেন্টিনা দল: গোলরক্ষক- ফ্রাঙ্কো আরমানি, ওয়াল্টার বেনিতেজ, এমিলিয়ানো মার্টিনেজ, ডিফেন্ডার- জার্মেন পেজ্জেলা, নেহুয়ান পেরেজ, নিকোলাস ওতামেন্দি, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস তাগলিয়াফিকো, নাহুয়েল মলিনা, ভ্যালেন্টাইন বার্কো ও নিকোলাস ওতামেন্দি, মিডফিল্ডার- এজেকুয়ের পালাসিওস, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ ও জিয়োভানি লো সেলসো এবং ফরোয়ার্ড- নিকোলাস গঞ্জালেস, আলেসান্দ্রো গার্নাচো, ফাকুন্দো বুনাত্তে, ভ্যালেন্টাইন কার্বোনি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ ও লতারো মার্টিনেজ।
 

Link copied!