• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

আরও বিলম্বিত হচ্ছে মেসির ফেরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৪:৪৮ পিএম
আরও বিলম্বিত হচ্ছে মেসির ফেরা
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

ফুটবল মানেই এখন লিওনেল মেসি। তাকে মাঠের না দেখলে যেন গ্যালারিতে বসে খেলা দেখার মানেই হয় না। তা তিনি জাতীয় দল কিংবা ক্লাব দল, যেখানেই খেলুক না কেন। দর্শকদের জন্য আপাতত হতাশার খবর হচ্ছে; মেসির মাঠে ফেরার অপেক্ষা আরেকটু দীর্ঘায়িত হচ্ছে। 

হ্যামস্ট্রিং চোটে পড়া তারকাকে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে নিউ ইয়র্ক সিটি এফসির বিপক্ষে ম্যাচেও পাচ্ছে না ইন্টার মায়ামি। 

মায়ামির সহকারী কোচ হাভিয়ের মোরালেস নিশ্চিত করেন, রোববার সকালে অনুষ্ঠিতব্য এই ম্যাচেও মাঠের বাইরে থাকতে হবে মেসিকে। চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে বুধবার মন্টেরেই এফসির বিপক্ষে তাকে পাওয়ার আশা করছে মায়ামি। 

গত ১৩ মার্চ ন্যাশভিল এসসির বিপক্ষে ম্যাচের ৫০তম মিনিটে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে মাঠ ছাড়েন মেসি। এরপর ইন্টার মায়ামির ম্যাচ তো বটেই, আর্জেন্টিনার দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও তিনি খেলতে পারেননি। 

তাকে ছাড়া খেলতে নেমে সবশেষ ম্যাচে নিউ ইয়র্ক রেড বুলসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে মায়ামি। মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তারা এখন আছে পয়েন্ট তালিকার দুইয়ে। ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে এফসি সিনসিনাতি। 

মেসিকে ছাড়া সাম্প্রতিক সময়ে যেভাবে খেলেছে দল, তাতে অনেক কিছু পরিবর্তন করতে হবে বলে মনে করেন মায়ামির কোচ জেরার্দো মার্তিনো। 

কোচ বলেন, ‘প্রতিদ্বন্দ্বিতা করতে ও আঁটসাঁট একটি দল হয়ে উঠতে অনেক কিছু বদলাতে হবে আমাদের। সবগুলো ম্যাচ ও টুর্নামেন্টে ধারাবাহিকতা ধরে রাখতে হবে।’

এবারের প্রতিপক্ষ নিউ ইয়র্ক সিটির সঙ্গে মুখোমুখি লড়াইয়ের সাম্প্রতিক চিত্র মায়ামির জন্য করুণ। দুই দলের সবশেষ ১০ ম্যাচে নিউ ইয়র্কের জয় ৮টি, মায়ামির ১টি। 
 

Link copied!