• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

রোনালদোর সঙ্গে চুমুকান্ড নিয়ে বিপাশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪, ০৫:০৯ পিএম
রোনালদোর সঙ্গে চুমুকান্ড নিয়ে বিপাশা
রোনালদো ও বিপাশা। ছবি: সংগৃহীত

পুরনো ঘটনা নতুন মোড়কে প্রকাশ পেল। বিশ্ব ফুটবল নক্ষত্র পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদোকে বলিউড অভিনেত্রী বিপাশা বসুর চুমু খাওয়ার ঘটনাটি একসময় দারুণ খবরে পরিনত হয়েছিল। আবার সেই ঘটনাই নতুন আঙ্গিকে চলে আসলো কিছু নতুনত্ব নিয়ে। ১৭ বছর পর আসল সত্যটা ফাঁস হলো। বিপাশা নিজেই বললেন রহস্যটা।   

রোনালদো ব্যক্তিগতভাবে বিলাসবহুল জীবনযাবন ভালোবাসতেন। এই পরিস্থিতিতে ২০০৭ সালে তাকে নিয়ে ফুটবল দুনিয়ায় যথেষ্ট মাতামাতি শুরু হয়েছিল। রোনালদোর ‘জাদু’তে মুগ্ধ হয়েছিলেন বিপাশা বসুও। বলা যায়, তিনি সিআরসেভেনের জন্য অনেকটা অস্থিরই হয়ে গিয়েছিলেন। এমন পরিস্থিতিতে একটি পার্টিতে তাদের সেখাও হয়। তখন তারা ঘনিষ্ঠভাবে চুমুকান্ডে জড়িয়ে পড়েন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। 

তখন কিছু সংবাদমাধ্যম দাবি করেছিল, পর্তুগালের রাজধানী লিসবনের নাইট ক্লাবে পার্টি করার সময় বিপাশা ও রোনালদোর মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে উঠেছিল। তবে তারা কেউই এই ব্যাপারে প্রকাশ্যে মুখ খুলতে চাননি।

তবে এই চুমুর ব্যাপারে কথা বলতে গিয়ে বিপাশা বলেন, ‘রোনালদোর সঙ্গে দেখা করা, আমার কাছে স্বপ্নের মতো ছিল। অনুষ্ঠান শেষ হওয়ার পর আমরা ক্লাবিংয়ের জন্য বাইরে গিয়েছিলাম। এই অভিজ্ঞতা অসাধারণ ছিল। রোনালদো আমাকে কিউটি বলে সম্বোধন করেছিল। তবে বর্তমানে ও আমার খুব ভালো বন্ধু। রোনালদো আমাকে কথা দিয়েছিল, ওর প্রতিটা ম্যাচেই আমাকে আমন্ত্রণ জানাবে।’
 

Link copied!