• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ইউএনও


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: মে ৮, ২০২৪, ১০:০৭ এএম
নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ইউএনও
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের ইউএনওর দুর্ঘটনাকবলিত গাড়ি। ছবি: সংগৃহীত

নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স। আহত ইউএনওকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ মে) সকাল সাড়ে ৫টার দিকে ফুলপুরের হরিরামপুর এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহন নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় ইউএনওর গাড়ি। 

ইউএনওর দেহরক্ষী আল-আমিন হোসেন বলেন, নির্বাচনী ব্যালট কেন্দ্রে দিয়ে উপজেলায় ফেরার পথে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনও স্যার গুরুতর আহত হন। স্যারকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। বাসের চালক পালিয়ে গেলেও তার সহকারী মামুনকে আটক করা হয়েছে।

ফুলপুর থানার উপপরিদর্শক (এসআই) কামাল আহমেদ বলেন, নির্বাচনী দায়িত্ব পালনের জন্য গিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি ফুলপুরের হরিরামপুর নামক এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। বাসটি বেপরোয়া গতিতে আসায় এ দুর্ঘটনা হয়েছে।

এসআই কামাল আহমেদ আরও বলেন, গাড়িতে থাকা ঈশ্বরগঞ্জের ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাস রেখে চালক পালিয়ে গেছেন।

Link copied!