• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রোনালদোদের ওপর চটেছেন আল-নাসর কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০১:২৮ পিএম
রোনালদোদের ওপর চটেছেন আল-নাসর কোচ

আল-ফেইহার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে আল-নাসর। এর ফলে সৌদি প্রো লিগের শীর্ষ স্থান থেকে আরও দূরে সরে গেছে দলটি। এই ম্যাচের পর ক্রিস্টিয়ানো রোনালদো এবং তার আল-নাসর সতীর্থরা দলটির কোচ রুডি গার্সিয়া দ্বারা সমালোচিত হয়েছেন। কোচ তার দলের পারফরম্যান্স নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন।

ম্যাচের পর সৌদি স্পোর্টস কোম্পানির (এসএসসি) সাথে কথা বলার সময় আল-নাসর প্রধান কোচ তার ভেতরের কথা চেপে রাখেননি। তিনি বলেছেন, " ফল অবশ্যই খারাপ, এবং আমরা খুশি নই।"

তিনি তার খেলোয়াড়দের প্রতি অসন্তুষ্ট সে কথাও জানিয়েছেন।

গার্সিয়া বলেন, "আমি খেলোয়াড়দের পারফরম্যান্সে সন্তুষ্ট না। আমি তাদের শেষ ম্যাচের মতো একইভাবে খেলতে বলেছিলাম (আল-আদালার বিপক্ষে ৫-০ গোলের ব্যবধানে জয়)। কিন্তু তারা সেভাবে খেলেনি। সাতটি ম্যাচ বাকি আছে। আমরা পয়েন্ট পুনরুদ্ধার করার চেষ্টা করব এবং আমরা বুঝতে পারছি যে আমরা দুটি পয়েন্ট হারানোর পরে এটি সহজ নয়। তবে সবকিছু সম্ভব।"

গত মাসে শিরোপা প্রতিদ্বন্দ্বী আল-ইত্তিহাদের কাছে হেরে যাওয়া এবং এখন আল-ফেইহার বিপক্ষে ড্র করা- সৌদি প্রো লিগ জেতা আল-নাসরের জন্য চ্যালেঞ্জিং হয়ে যাচ্ছে। তিন পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। রোনালদোরা ১৮ এপ্রিল আল-হিলালের বিপক্ষে মুখোমুখি হবে।

Link copied!