• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

‘আরাভের বিরুদ্ধে রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৩:১৯ পিএম
‘আরাভের বিরুদ্ধে রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল’

দুবাইয়ে সোনার দোকান চালু করে সাম্প্রতিক সময়ে আলোচিত রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ দেওয়া হয়েছে এবং ইন্টারপোল তা গ্রহণ করেছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সোমবার (২০ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার এনায়েতবাজার পুলিশ ফাঁড়ির উদ্বোধনের পর তিনি এ তথ্য জানান।

আরাভ খানকে ফিরিয়ে এনে আইনের আওতায় নেওয়ার জন্য পুলিশের চেষ্টা অব্যাহত আছে জানিয়ে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, “আরাভ খানের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তার পলায়নের ঘটনায় কোনো পুলিশ কর্মকর্তা জড়িত আছে কি না সেটিও তদন্ত করে দেখা হবে।”

আইজিপি বলেন, “রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী কার্যক্রমের বিষয়টি নজরদারিতে আছে। যখন যেখানে যে অপরাধ হচ্ছে পুলিশ সেটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে।”

দুবাইয়ে এক ঝাঁক তারকা আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধনে যাওয়া প্রসঙ্গে আইজিপি বলেন, “তারকারা বিজ্ঞাপনের জন্য বিভিন্ন জায়গায় যেতেই পারেন। এরপরও পুলিশ সার্বিক বিষয় খতিয়ে দেখছে।”

নায়িকা মাহিয়া মাহির গ্রেপ্তার প্রসঙ্গে তিনি বলেন, “তিনি ইতোমধ্যেই জামিন পেয়েছেন। তবে আমি নিশ্চিত করতে চাই কারও বিরুদ্ধে অন্যায় হবে না।”

Link copied!