• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

রিল বানাতে বহুতল ভবনের কার্নিশে ঝুলছেন তরুণী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৫:৩৯ পিএম
রিল বানাতে বহুতল ভবনের কার্নিশে ঝুলছেন তরুণী
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিউ আর ফলোয়ার বাড়ানোর নেশায় নিজের প্রাণ বাজি রাখতেও পিছপা হচ্ছেন না অনেকে। সম্প্রতি ভাইরাল এক ভিডিওতে এমনই এক দৃশ্য দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, একটি বহুতল ভবনের ছাদের কার্নিশ থেকে একটি মেয়ে ঝুলছে। আর একটি ছেলে তার হাত ধরে রেখেছেন। প্রায় ১০০ ফুট নিচে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে একের পর এক গাড়ি ছুটে চলেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, ঘটনাটি ভারতের পুনের। সোশ্যাল মিডিয়ায় রিল বানানোর জন্যই এমন দুঃসাহসিক কাজ করেছেন ওই তরুণ-তরুণী। আর তাদের এক বন্ধু এই কাণ্ডের ভিডিও রিল বানান।

গত ১৯ জুন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এই ভিডিও নেটিজেনদের অনেকের মধ্যে ক্ষোভের জন্ম দিয়েছে। এভাবে ভিডিও করতে গিয়ে মৃত্যু পর্যন্ত হতে পারে। জীবনের ঝুঁকি আছে জেনেও কীভাবে এমন রিল বানানো হচ্ছে তা নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে।  

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওই তরুণ-তরুণীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুনে পুলিশের প্রতি আহ্বান জানান কেউ কেউ। অবশেষে পদক্ষেপ নিয়েছে পুনে পুলিশ। এরইমধ্যে গ্রেপ্তার করা হয়েছে ওই তরুণ-তরুণীকে। তাঁদের ছয় মাসের জেল ও জরিমানা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

Link copied!