• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আম্বানিপুত্রের বিয়ে হবে কোথায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১১:০৮ এএম
আম্বানিপুত্রের বিয়ে হবে কোথায়
রাধিকা ও অনন্ত। ছবি : সংগৃহীত

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। কিন্তু কোথায় গাঁটছড়া বাঁধবেন তারা? লন্ডন না আবুধাবি? নাকি এই দুটো জায়গার একটিতেও নয়। একটি পাপারাজ্জোর প্রোফাইলে জানানো হয়েছে, তারা তাদের নিজেদের শহর মুম্বাইতে বিয়ে করবেন। যদিও এখনো এই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

যদিও এর আগে ইন্ডিয়া টুডের একটি রিপোর্টে জানানো হয়েছিল রাধিকা ও অনন্তের বিয়ে নাকি লন্ডনের স্টক পার্ক এস্টেটে হবে। নীতা আম্বানির মা নিজে নাকি এই বিয়ের অনুষ্ঠানের সবটা দেখভাল করছেন। জানানো হয়েছিল, তাদের বিয়ের আমন্ত্রণপত্র নাকি ইতোমধ্যেই বলিউড তারকাদের পৌঁছে গিয়েছে। লন্ডনে বিয়ে হবে তাদের। বিয়ের বিভিন্ন অনুষ্ঠান হবে বিভিন্ন থিমের ওপর ভিত্তি করে। 

dhakapost

অনুমান করা হচ্ছে শাহরুখ খান, সালমান খান, গোটা বচ্চন পরিবার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, বিরাট কোহলি প্রমুখ উপস্থিত থাকবেন। সেই রিপোর্টে বিয়ে লন্ডনে হবে বলে জানানো হলেও, টাইমস নাওয়ের একটি রিপোর্টে আবার জানানো হয় সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আবুধাবিতে।

গত মার্চে মুকেশ আম্বানি ও নীতা আম্বানি গুজরাটের জামনগরে ছোট ছেলে অনন্ত ও হবু বউমা রাধিকার জন্য তিন দিনের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেন। ১ থেকে ৩ মার্চ পর্যন্ত চলা জামনগরের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা বিশ্বের গ্লোবাল আইকন, বলিউড এ-লিস্টার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা।

Link copied!