• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বিয়ে বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত ৭


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৩, ০৩:২০ পিএম
বিয়ে বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত ৭

ভারতের অন্ধ্রপ্রদেশের প্রকাসাম জেলায় বিয়েবাড়ি যাওয়ার পথে যাত্রীবোঝাই বাস খালে পড়ে ৭ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৩০ জন। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। বাসটিতে প্রায় ৪৫ জন যাত্রী ছিল। নিহত দের মধ্যে পাঁচজন নারী, এক কন্যা শিশু এবং একজন পুরুষ রয়েছেন।

মঙ্গলবার (১১ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, বাস চালানোর সময়ে ঘুমিয়ে পড়েছিলেন চালক। এর আগে গত রোববারই অন্ধ্রপ্রদেশের একটি দুর্ঘটনায় নিহত হন ৬ জন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। প্রকাসাম জেলার পুলিশ সুপার মল্লিকা গর্গ পিটিআইকে জানিয়েছেন, দারসির উপকণ্ঠে দুর্ঘটনাটি ঘটে। বিয়ে বাড়িতে যাওয়ার সময় বিপরীত দিকে আসা একটি ব্যক্তিগত গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে খালে পড়ে যায় ৪৫ জন যাত্রী বোঝাই বাসটি। খালে পড়ার আগে বাসটি একটি খুঁটিতেও আঘাত করে,

দুর্ঘটনায় বেঁচে যাওয়া চালক বলেছেন, স্টিয়ারিং কাজ করা বন্ধ করে দিয়েছে এবং ব্রেকও কাজ করছিল না।

পুলিশ জানিয়েছে, প্রাইভেট গাড়িটি তার লেনে উল্টে গেলে দুটি সেতুর প্রথমটি অতিক্রম করার পর আরটিসি বাসের চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। প্রাথমিক তদন্তে দেখা গেছ, যাত্রীদের মৃত্যু হয়েছে শ্বাসরোধে। বাসটির সামনের সারিতে থাকা লোকেরা পিছনের অংশের যাত্রীদের উপর পড়ার কারণে চাপা পড়েছিল।

Link copied!