• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

আসন্ন সন্তানই আমাদের সৌভাগ্য এনে দিয়েছে : রামচরণ


তপন বকসি
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০২:৩৩ পিএম
আসন্ন সন্তানই আমাদের সৌভাগ্য এনে দিয়েছে  : রামচরণ

অস্কারের ৯৫তম আসরে মৌলিক গানের বিভাগে ‘আরআরআর’ সিনেমার গান ‘নাটু নাটু’ পুরস্কার জেতার পর আপ্লুত এই ছবির  অভিনেতা রামচরণ। অস্কারে রামচরণ স্ত্রী উপাসনা কনিদেলাকে নিয়ে গিয়েছিলেন লস অ্যাঞ্জেলেসে। অস্কারের রেড কার্পেটেও স্ত্রী উপাসনাকে নিয়ে হেঁটেছেন রামচরণ। লস অ্যাঞ্জেলেস থেকে ভারতীয় গণমাধ্যমকে উপাসনা বলেন, “আমি এই অস্কারে এসেছি রামকে সমর্থন জানাতে। সেইসঙ্গে পুরার পরিবারকেও সমর্থন জানাতে এসেছি। শুরু থেকেই বেশ নার্ভাস লাগছিল। কিন্তু সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হল।”

এদিকে রামচরণ বলেন, “উপাসনা ছয় মাসের অন্তঃসত্ত্বা। আমার মনে হয়, আসন্ন সন্তানই আমাদের সৌভাগ্য এনে দিয়েছে।”

লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে অস্কার অনুষ্ঠানে অংশ নিতে আসা রামচরণ আর উপাসনাকে বেশ উজ্জ্বল লেগেছে। কালো রংয়ের ইন্দ ওয়েস্টার্ন পোশাকে ঝলমলে লাগছিল রামচরণকে। স্ত্রী উপাসনা সুন্দর ও অভিজাত ও শাড়িতে সেজেছিলেন এদিন। রামচরণের ঘনকালো পোশাকের ওপর ছিল মেডালিয়ান ব্রাউচ বা কাপড়ে আটকানোর কারুকার্য করা পিন আর স্টাডেড চোকার। এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিতে তার ‘আল্লুরি সিতারামা রাজু’ চরিত্রের সঙ্গে মিল রেখেই যেন সেজেছিলেন এদিন রামচরণ।

অল্প কয়েকদিন আগেই অস্কার দৌড়ে থাকা ‘আরআরআর’ ছবির আমেরিকায় প্রচারে রামচরণ প্রথম বলেছিলেন তার বাবা হওয়ার কথা এবং তার উত্তেজনার কথা। তাদের যৌথ জীবনে নতুন মাত্রা যোগ হওয়ার কথা। রামচরণ আর উপাসনার ১০ বছরের বিবাহিত জীবনে আসন্ন প্রথম সন্তানের আনন্দের আবহে স্ত্রী উপাসনাকে নিয়ে রামচরণ আমেরিকায় অভিভাবক হওয়ার আগের মুহূর্তগুলো বেবিমুন ট্যুর হিসেবে কাটান। অস্কার অনুষ্ঠানের আগের দিনগুলিতে রামচরণ স্ত্রী উপাসনাকে নিয়ে আমেরিকায় লং ড্রাইভ এবং সমুদ্রের তীরে ডলফিন দেখে সুন্দরভাবে কাটিয়েছেন।

Link copied!