• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
মাকে নিয়ে পরীমনি

‘কখনো কখনো একজন মায়েরও তার মায়ের প্রয়োজন হয়’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১২:০৭ পিএম
‘কখনো কখনো একজন মায়েরও তার মায়ের প্রয়োজন হয়’
ছেলেকে নিয়ে চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত

এই সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বর্তমানে ছেলে রাজ্যকে নিয়েই তার সংসার। কাজের ফাঁকে পুরো সময়টা নিজের সন্তানকেই দেন পরীমনি। মা হওয়ার পর থেকে অনেকটাই বদলে গেছেন জনপ্রিয় এই নায়িকা। অভিনেতা রাজের সঙ্গে বিচ্ছেদের পর রাজ্যর সব দায়িত্ব একাই বহন করছেন তিনি। বলা যায়, রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমনিই।
তবে সিঙ্গেল মাদার হিসেবে সন্তানকে একাই লালন-পালন করা খুব কঠিন। আমাদের সমাজে প্রতিনিয়তই তার প্রমাণ পাওয়া যায়। পরীমনির বাবা-মা নেই। আপন বলতে তার নানা ছিলেন। তিনিও গেল বছর পরীমনিকে একা রেখে পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে।

এদিকে মাঝে মাঝেই নিজের মাকে ভীষণ মিস করেন এই অভিনেত্রী। আর তাই সামাজিক যোগাযোগমাধ্যমে মাকে নিয়ে একটি মিম শেয়ার করেছেন এই নায়িকা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে মিমটি শেয়ার করেন পরীমনি। মিমের ক্যাপশনে লেখা রয়েছে— ‘কখনো কখনো একজন মায়েরও তার মায়ের প্রয়োজন হয়।’

ফেসবুকে মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমনির কমেন্টসবক্সে। একজন লিখেছেন, মা ছাড়া মা হওয়া যে কত কষ্টের, সেটা একজন সদ্য মা ভালো বুঝে। মাঝে মাঝে নিজেকে পাগল পাগল লাগে। আরেক নেটিজেন লেখেন, মা ছাড়া মা হওয়া অনেক কষ্ট। এই জার্নিটা সহজ না।

গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এ ছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই চিত্রনায়িকার। বর্তমানে নিজের কাজ এবং ছোট্ট রাজ্যকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন পরীমনি।
 

Link copied!