• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

তাপস ভাইয়ের সঙ্গে দেখা হওয়ায় খুব খুশি লাগছে : অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৪:৫৬ পিএম
তাপস ভাইয়ের সঙ্গে দেখা হওয়ায় খুব খুশি লাগছে : অপু বিশ্বাস
ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন অপু বিশ্বাস। ছবি: সংবাদ প্রকাশ

গান বাংলা টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রথমবারের মতো দেখা হওয়ায় খুশি লাগছে বলে জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এর আগে বেলা ১২টার দিকে ডিবি কার্যালয়ে যান অপু বিশ্বাস। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

অপু বিশ্বাস বলেন, “‘তাপস ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো দেখা হওয়ায় আমি খুব খুশি। তবে এখানে দেখা হবে আমি আশা করিনি। তার পরও খুব খুশি লাগছে। আমার ভাইবোন সুখী আছেন এটি ভেবে।”

এরপর নিজের ভুল স্বীকার করে অপু বলেন, “আমি মনে করি আমরা সবাই মানুষ। ভুল মানুষেরই হয়। ভাইয়া-ভাবীর মধ্যে আমাদের যে বিষয়টি হয়েছে, সেটি এখন আর নেই। আমার পেজে একটি ভিডিও আপনারা দেখেছেন। আমি দিয়েছিলাম আপনাদের সঠিক ব্যাখ্যার জন্য। কিন্তু ভাই-ভাবীকে কাছে পেয়ে, তাদের পারিবারিক জায়গাটি আমার অত্যন্ত শ্রদ্ধার মনে হয়েছে। তাদের শ্রদ্ধার জায়গা থেকে আমি মনে করি ভিডিওটি আজ ডিলিট করব। আপনারাও যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন, তারাও ডিলিট করে ফেলবেন।”

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। গানবাংলা টিভির চেয়ারপারসন তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে লেখেন, তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম করছেন। যদিও স্ট্যাটাসটি কিছুক্ষণের মধ্যেই আবার সরিয়ে দেন তিনি।

এর কিছু দিন পর মুন্নির সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের আলোচনার মূলে ছিলেন বুবলী। পুরো ঘটনাটি সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে পরিষ্কার করেন তাপস-মুন্নি। কিন্তু ঘটনায় নতুন মোড় আসে গত ১৭ ডিসেম্বর ভোর রাতে, যখন একটি লম্বা ভিডিও বার্তা প্রকাশ করেন অপু বিশ্বাস। সেখানে তিনি অভিযোগের আঙুল মুন্নির দিকেই তোলেন। আর বুবলীর প্রতি বিষোদগার তো ছিলোই।

অপুর ভিডিও বার্তার পর ওই দিনই (১৭ ডিসেম্বর) ডিবি কার্যালয়ে অভিযোগ জানান তাপস। অভিযোগে বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন। সেই অভিযোগের সূত্রেই অপুকে তলব করেছেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

Link copied!