• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

নতুন গানের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৫:০৬ পিএম
নতুন গানের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া

দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন নায়িকা ও গায়িকা নুসরাত ফারিয়া। আগামী ২৩ অক্টোবর (শুক্রবার) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। তাই শেষ সময়ে সিনেমার প্রচারে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। ছুটে বেড়াচ্ছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়। সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যান নুসরাত ফারিয়াসহ ‘অপারেশন সুন্দরবন’র পুরো টিম। আর সেখানেই ফারিয়া ঘোষণা দিলেন তার নতুন গানের।

অভিনেত্রী বলেন, “চলতি বছরই তার নতুন একটি গান প্রকাশ পাচ্ছে। মূলত একটি গান তৈরি করতে এক বছর সময় লেগে যায় গায়িকার। কেননা, আগের কাজের থেকে নতুন কাজ ভালো না হলে কষ্ট করে লাভ কী বলে মনে করেন তিনি?”

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনকে দস্যুমুক্ত করার দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মাণ করা হয়েছে সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। বন্যজীবন নিয়ে দেশের প্রথম রোমাঞ্চকর একটি সিনেমা এটি। নির্মাতা দীপংকর দীপন পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছে র্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় নুসরাত ফারিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, দর্শনা বণিক, তাসকিন রহমানসহ অনেকেই। এ দিকে, নুসরাত ফারিয়াকে সবশেষ দেখা গেছে শাকিব খানের বিপরীতে শাহেনশাহ সিনেমায়।

 

Link copied!