• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

‍‍‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে‍‍’ ছবির ট্রেলার প্রকাশ


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৭:৪৫ পিএম
‍‍‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে‍‍’  ছবির ট্রেলার প্রকাশ

কয়েকদিন আগেই ‍‍`মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে‍‍`-র ট্রেলার লঞ্চের পর ইন্টারনেট এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় এই ছবি এবং রানি মুখোপাধ্যায়ের অভিনয়ের প্রশংসা ছড়িয়ে পড়েছে। এরই ধারাবাহিকতায় প্রশংসার ঢেউ এসে পড়েছে এই ছবির নির্মাতা, অভিনেতা এবং কলাকুশলীদের মধ্যেও। এরই মধ্যে বলিউড ইন্ডাস্ট্রির ভেতর থেকে প্রযোজক করণ জোহর, অভিনেতা অর্জুন কাপুরসহ আরও অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা তাদের মতামত জানিয়েছেন এই ছবির ট্রেলার দেখে। অভিনেত্রী হিসেবে রানি মুখোপাধ্যায়ের দুর্দান্ত পারফরম্যান্সের ঝলক দেখার পর ইউটিউবে মাত্র আধ ঘণ্টাতেই এই ট্রেলারের ভিউয়ারশিপ হয়েছে ৩ কোটিরও বেশি। সবার মত এই খবর পৌঁছেছে মুখোপাধ্যায়ের কাছেও।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) মুম্বাইয়ে রানি বলেন, “এখন পর্যন্ত এই ছবির ট্রেলারের যে বিশেষ প্রতিক্রিয়া আমি পেয়েছি তাতে আমি অভিভূত, আপ্লুত। সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা আমার অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় এই ছবির ট্রেলার দেখা দর্শকরা, ইন্ড্রাস্ট্রির সহকর্মী, বন্ধু ও আমার পরিবারের সদস্যরা যে সাড়া দেখিয়েছেন আমার মনে হয় আমার অভিনয় জীবনের কেরিয়ারে এই প্রথম আমার কাজের জন্য মানুষের এত আবেগ এবং ভালবাসার সাক্ষী হয়ে থাকলাম। যতদূর মনে পড়ছে, এরকম ঘটনা শেষবার ঘটেছিল ‍‍`ব্ল্যাক‍‍` ছবির সময়।”

রানি আরও বলেন, “কোনো ছবির ট্রেলার দেখার পর এরকম প্রতিক্রিয়া খুব বিরল ঘটনা। কোনো ছবির ট্রেলার দেখার পর দর্শকদের চোখে জল কিংবা কান্নার মতো ঘটনা আমি আগে শুনিনি। হয়ত তারা কোথাও এক অসহায় মায়ের অন্তর্লীন আর্তি দেখে অবিচারের প্রতি ক্ষুব্ধ হয়ে উঠেছেন মনে মনে। বাস্তব জীবনের এরকম ঘটনা দর্শক হিসেবে তাদের অবাক করেছে। আমি আশাবাদী যে পর্দার ‍‍`দেবিকা চ্যাটার্জি‍‍`-র অসহায় ও মানসিক করুন অবস্থার একটি ঝলক দেখে যদি সকরা এতটা নড়ে বসেন, তাহলে তারা পর্দায় দেবিকা চ্যাটার্জির পুরো কাহিনী দেখার জন্য নিশ্চয়ই আগ্রহী হয়ে আছেন। তাই ১৭ মার্চেই ছবি হলে রিলিজ করার সময় আমি সারা পৃথিবীর সমস্ত দর্শককে একসঙ্গে জোট বেঁধে, বড় আকারে সিনেমা হলে দেখতে চাই।” 

Link copied!