• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

নারীর ইমারজেন্সি অ্যালার্ম বাজানোর পর নিখোঁজ, ৪ দিন পর অভিনেতার মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০২:৩৬ পিএম
নারীর ইমারজেন্সি অ্যালার্ম বাজানোর পর নিখোঁজ,  ৪ দিন পর অভিনেতার মরদেহ উদ্ধার
জনপ্রিয় অভিনেতা কোল ব্রিংস প্লেন্টি। ছবি: সংগৃহীত

নিখোঁজের চারদিন পর মরদেহ খুঁজে পাওয়া গেল মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় অভিনেতা কোল ব্রিংস প্লেন্টির। মাত্র ২৭ বছর বয়স হয়েছিল তার। প্যারামাউন্ট সিরিজ ‘১৯২৩’-এর জন্য বহুল জনপ্রিয় ছিলেন তিনি।

এ অভিনেতার মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তার চাচা অভিনেতা মোসেস ব্রিংস প্লেন্টি। অভিনেতার বাবাও এক বিবৃতিতে নিশ্চিত করেছেন বিষয়টি।

এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা কোল ব্রিংস কিছুদিন আগেই তার এজেন্টের সঙ্গে একটি অ্যাপয়েন্টমেন্ট মিস করেন। এরপর এ সপ্তাহের শুরুতে তাকে নিখোঁজ বলে জানায় তার পরিবার।

শুক্রবার (৫ এপ্রিল) স্থানীয় পুলিশ মরদেহ খুঁজে পায় অভিনেতা কোল ব্রিংসের। জনসন কাউন্টির শেরিফের কার্যালয় থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, এ ঘটনায় তদন্ত চলছে। আর লরেন্স কানসাস পুলিশ বিভাগ (এলকেপিডি) জানিয়েছে, এ ঘটনায় সহায়ক ভূমিকা পালন করছে পুলিশ। একই সঙ্গে অভিনেতার পরিবারকে সহায়তা করছে।

চাঞ্চল্যকর বিষয় হচ্ছে, পারিবারিক সহিংতার এক ঘটনায় পুলিশের সন্দেহভাজন তালিকায় ছিলেন অভিনেো কোল ব্রিংস। এমনকী তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করেছিল লরেন্স পুলিশ।

পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে, এক নারীর ইমারজেন্সি অ্যালার্ম বাজানোর পর সেখান থেকে পালিয়ে যেতে দেখা যায় অভিনেতা কোল ব্রিংসকে। তারপর থেকেই তার খোঁজ করছিল পুলিশ। সবশেষ ট্র্যাফিক ক্যামেরায় ঘটনার পরপরই শহর ছেড়ে দক্ষিণমুখী ৫৯ হাইওয়েতে দেখা যায় তাকে।

আমেরিকান ওয়েস্টার্ন ড্রামা টিভি সিরিজ ‘১৯২৩’-এ পিট প্লেন্টি ক্লাউডস চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন কোল ব্রিংস। সিরিজটি ‘ইয়েলোস্টোন’-এর সিক্যুয়েল ছিল। এছাড়াও তাকে ‘ইনটু দ্য ওয়াইল্ড ফ্রন্টিয়ার’ এবং ‘দ্য টল টেলস অফ জিম ব্রিজার’-এর মতো টিভি সিরিজে দেখা গেছে।

Link copied!