• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

টাঙ্গাইলে ভালোবাসায় মাতবে পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:১৯ পিএম
টাঙ্গাইলে ভালোবাসায় মাতবে পরীমনি
চিত্রনায়িকা পরীমনি। ছবি: ফেসবুক থেকে

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে টাঙ্গাইল দর্শকদের সঙ্গে ভালোবাসায় মাতবে আলোচিত চিত্রনায়িকা পরীমনি।  সামাজিক মাধ্যমে ক্ষুদে বার্তায় এই তথ্যা জানিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। পরীমনি লিখেছেন-
হ্যালো টাঙ্গাইল, আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে একরাশ ভালোবাসা নিয়ে আমি আসছি আপনার শহরে।
হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমি আজ উদ্বোধন করবো দেশের সর্ববৃহৎ অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন হারল্যান স্টোরের টাঙ্গাইল আউটলেট।  ঠিকানা: আকুরটাকুর পাড়া, জেলা সদর রোড, টাঙ্গাইল।

এর আগে সোমবার (১২ ফেব্রুয়ারি) হারল্যানের ব্র্যান্ড নিয়ে মানিকগঞ্জে গিয়েছিলেন পরীমনি । তাকে দেখতে সেখানে  হাজারো মানুষের ঢল নেমেছিল।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে পরীমনির ওয়েব ফিল্ম ‘বুকিং’ প্রচার হবে আজ। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। দুজনকে নিয়ে প্রকাশ হয়েছে একটি দৃষ্টিনন্দন রোমান্টিক পোস্টার, যেটার মাধ্যমে যেন দর্শকদের বুকিং দিয়ে রাখলেন ১৪ ফেব্রুয়ারি ছবিটি দেখার জন্য। ছবিটি বঙ্গতে দেখার আহ্বান জানান তিনি।

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শূটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের এ ছবিটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরীমনির ব্যস্ততা।

Link copied!