• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

অসম্মানিত হওয়ার পরও শাকিবের প্রতি আমার সম্মান আছে: বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৩:৫২ পিএম
অসম্মানিত হওয়ার পরও শাকিবের প্রতি আমার সম্মান আছে: বুবলী

‘অনেকভাবে অসম্মানিত হওয়ার পরও তার (শাকিব খান) প্রতি আমার সম্মান আছে এবং থাকবে’ বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এ চিত্রনায়িকা।

ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেত্রী বলেন, “অনেকভাবে অসম্মানিত হওয়ার পরও তার প্রতি আমার সম্মান আছে এবং থাকবে। সো, আমার দোষ না বলেই আমি হার্ট অ্যান্ড সোল ট্রাই করেছি, করছি।  আমি আমার জীবন থেকে যদি বলি, আমি অলওয়েজ খুব ঘরকুনো। আমি চেয়েছি সবসময় ঘরটা বাঁচাতে। সেটা যখন আমার ঘর ছিল। সে জায়গা থেকেই তো আমি ট্রাই করেছি বা করছি।”

দিনশেষে চিত্রনায়ক শাকিব খানের দোষ খুঁজতে যাবেন না চিত্রনায়িকা শবনম বুবলী। বরং সেগুলো এড়িয়ে শাকিব যেভাবে চান সেভাবেই সংসার করতে চান, এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

বুবলী বলেন, “ব্যক্তি শাকিবের দোষের কথা বলতে গেলে অনেক কিছুই সামনে চলে আসে। তবে তাকে সম্মানের জায়গা থেকে দেখি। তাই সে সম্মানের দিক থেকেই সংসার করতে চেয়েছি আমি।”

সংসার টিকিয়ে রাখার প্রসঙ্গে বুবলী বলেন, “শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি।  সে ( শাকিব) যেভাবে চেয়েছে যেমন ফিল্ম ছেড়ে হোক, ফিল্ম করে হোক, কাজ করে হোক বা না করে হোক, চাকরি না করে ১০০ ভাগ সংসার করে হোক যেভাবে ভালো লাগে কিংবা শান্তি লাগে সেভাবেই আমি চেষ্টা করেছি, এখনও করছি।”

সংসার ভাঙার প্রসঙ্গে বুবলী জানান, মানসিকভাবে নতুন কোনো সিদ্ধান্ত শাকিব নিতে চাইলে তা নিতেই পারে। তার মানে এই নয়, এ জন্য আমাকে অপমান, অপদস্ত করে সে সিদ্ধান্ত নিতে হবে।

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের জুলাই মাসে বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। যার নাম শেহজাদ খান বীর।

 

Link copied!