• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

আশা করছি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব: ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ১২:৫৫ পিএম
আশা করছি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব: ফারিয়া
নুসরাত ফারিয়া, ছবি: সংগৃহীত

চোখের অস্ত্রোপচার করালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে তার বাঁ চোখে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর এখন অনেকটাই সুস্থ আছেন এ অভিনেত্রী।

অস্ত্রোপচারের পর নিজের শারীরিক অবস্থা জানিয়ে নুসরাত ফারিয়া বলেন, “অনেক দিন ধরেই আমার বাঁ চোখে একটা সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। কিন্তু গত এক সপ্তাহ ধরে ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়।”

এ সময় অভিনেত্রী জানান, তার এ অপারেশনে সময় লেগেছে প্রায় দেড় ঘণ্টা। এই মুহূর্তে তিনি অনেকটাই ভালো আছেন উল্লেখ করে বলেন, “যত দিন না চোখ ঠিক হবে, ডাক্তাররা বলেছেন মেকআপ করতে পারব না। আশা করছি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব।”

এর আগে অভিনেত্রীর মা ফেরদৌসী বেগম সংবাদমাধ্যমকে বলেন, “চোখের সমস্যার কারণে কিছুদিন ধরে ও (নুসরাত ফারিয়া) কাজ বন্ধ রেখেছে। যদিও চোখের এ সমস্যা খুব জটিল কিছু নয়। তারপরও চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। সে পুরোপুরি সুস্থ আছে এখন।”

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের ‘মেনুকা’ গানে কোমর দুলিয়েছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

Link copied!