• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

লাল শাড়িতে মাহিকে বরণ করে নিলেন হিন্দু ধর্মাবলম্বীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৩:০৬ পিএম
লাল শাড়িতে মাহিকে বরণ করে নিলেন হিন্দু ধর্মাবলম্বীরা
মাহিয়া মাহি ও তার স্বামীকে বরণ করে নিলেন হিন্দু ধর্মাবলম্বীরা। ছবি: সংগৃহীত

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন। নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েই প্রচারণায় নেমেছেন এই চিত্রনায়িকা। নির্বাচনী এলাকায় বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে মানুষের কাছে ভোট চাচ্ছেন এই অভিনেত্রী। প্রচারণা করতে করতে বালিয়াঘাটি কুমারপাড়া গ্রামে যান মাহি। নায়িকাকে নিজেদের চোখকে যেন বিশ্বাস করতে পারছিলেন না বালিয়াঘাটি কুমারপাড়া গ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা। এ সময় উলুধ্বনি দিয়ে লাল বেনারসি শাড়িতে জড়িয়ে বরণ করে নেন মাহিকে। সঙ্গে মাহির স্বামী রকিব সরকারকে ধুতি জড়িয়ে বরণ করেন নেন তারা।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে নির্বাচনী প্রচারণায় বের হন তিনি। চষে বেড়ান গোদাগাড়ি উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জ। ভোটারদের কাছে করেন ভোট প্রার্থনা।

মাহিয়া মাহি জানান, সকল ধর্ম বর্ণের মানুষের সাড়া পাচ্ছেন তিনি। নির্বাচিত হলে বরেন্দ্র অঞ্চলের মানুষের পানির সমস্যা দূর করবেন। এ আসনে শাসন বা ত্রাসের রাজত্ব দূর করে মানুষের সহযাত্রী হবেন। নারীদের আত্মমর্যাদা ফিরিয়ে দিতে বদ্ধপরিকর তিনি।

রাজশাহী-১ আসনে সর্বোচ্চ ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীদের জনপ্রিয়তা বিবেচনায় এই আসনের অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন মাহিয়া মাহি। যদিও এই আসনটিতে টানা তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন।

Link copied!