• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নায়কের পছন্দ পরীমনি, সিনেমা থেকে সরে দাঁড়ালেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০৫:২৯ পিএম
নায়কের পছন্দ পরীমনি, সিনেমা থেকে সরে দাঁড়ালেন মাহি
অভিনেত্রী মাহিয়া মাহি ও পরীমনি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি দীর্ঘদিনের বিরতির পর মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে আবারও সিনেমায় ফেরার পরিকল্পনা করেছিলেন। শিডিউল অনুযায়ী নির্দিষ্ট সময়ে শুটিংয়েও অংশ নিয়েছিলেন তিনি। তবে, হঠাৎ সিনেমাটি থেকে সরে দাড়িয়েছেন এই অভিনেত্রী। গুঞ্জন উঠেছে,  সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি ঢালিউড অভিনেত্রী পরীমনির ভক্ত। এজন্যই সিনেমা থেকে সরে গেছেন  ‘ম্যাজিক মামনি’ খ্যাত অভিনেত্রী মাহি।

সম্প্রতি সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান এক সাক্ষাৎকারে জানান, তিনি পরীমনির ভক্ত। তাই সে পরীমনিকে সিনেমাটিতে নায়িকা হিসেবে চেয়েছিলেন। পরীমনি না করায় সিনেমায় নায়িকা হিসেবে মাহিকে নেয়া হয়েছে।

তবে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন ভিন্ন কথা। তিনি জানান, সিনেমার শুরু থেকেই মাহিকে ভেবেছিলেন তিনি। অন্য কোনো নায়িকার সঙ্গে আলোচনাই করেননি।

প্রযোজকের সঙ্গে একমত না জানিয়ে নির্মাতা মানিক বলেন, ‘‘সিনেমাটিতে নায়িকা হিসেবে শুরু থেকেই আমি মাহিয়া মাহিকে ভেবেছিলাম। পরে তার সঙ্গে যোগাযোগ করে চূড়ান্তও করি। মাহিয়া মাহি ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে সিনেমাটি নিয়ে আমি যোগাযোগ করিনি। কিন্তু সিনেমার নায়ক এক সাক্ষাৎকারে অন্য এক নায়িকার নাম বলেন। সেই নায়িকা সিনেমাটি না করায় মাহিকে নেয়া হয়েছে। মাহি মনে করেছেন, তার কাছে বিষয়টি গোপন করেছি আমরা। তাই হয়তো অভিমান করে শুটিং করবেন না বলে জানিয়েছেন। কিন্তু মাহি ছাড়া অন্য নায়িকার সঙ্গে আমি কথা বলিনি।’’

ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমাডার্ক ওয়ার্ল্ড। সিনেমায় দেখা যাবে, সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ফুটেজ ছড়িয়ে একটি চক্র প্রতারণা করে। তাদের নির্মূলের অভিযান নিয়েই তৈরি হচ্ছে সিনেমাটি। সিনেমায় একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে মাহিকে। তিনি ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর ও নবাগত নায়ক মুন্না খান।

Link copied!