• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

দুবাই যাওয়ার কারণ জানালেন হিরো আলম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০৭:৪৯ পিএম
দুবাই যাওয়ার কারণ জানালেন হিরো আলম

বিভিন্ন সময় দেশের মধ্যে নানা আয়োজনে অতিথি হিসেবে দেখা গেছে জনপ্রিয় মুখ হিরো আলমকে। সামাজিক মাধ্যমে আলোচিত অনলাইন কনটেন্ট ক্রিয়েটর তিনি। এবার তিনি দেশের গণ্ডি পেরিয়ে অতিথি হয়ে বিদেশ যাচ্ছেন। 
সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের নিউ গোল্ড সুকে ১৫ মার্চ উদ্বোধন হচ্ছে একটি সোনার দোকান। এই দোকান উদ্বোধন করতে আজ (১৩ মার্চ) দুবাই যাচ্ছেন হিরো আলম। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এ বিষয়ে জানিয়েছেন হিরো আলম।


পোস্টে তিনি লিখেছেন, আজ দুবাই আসতেছি ওয়াল্ড ফেমাস গোল্ড মার্কেট প্লেস দুবাই। ১৫ মার্চ আরাফ জুয়েলারি শপ উদ্বোধন অনুষ্ঠানে। স্থান শপ নম্বর ১৬, বিল্ডিং ৫ হিন প্লাজা নিউ গোল্ড সুপ দুবাই।
তিনি বলেন, ‘আমার খুবই একজন আপন, আমাকে খুব আদর করে ভালোবাসে- আরাফ ভাই। আপনারা সবাই জানেন আগামী ১৫ মার্চ আরাফ জুয়েলারির শুভ উদ্বোধন। আর এই উদ্বোধনে বাংলাদেশ থেকে, ভারত থেকে এবং বিভিন্ন জায়গা থেকে বড় বড় স্টারদের নিয়ে আরাফ ভাই এই জুয়েলারি শপ উদ্বোধন করছে।’


হিরো আলম জানান, দুবাইয়ে বেশ কয়েক দিন থাকব। প্রবাসী ভাই-বোনদের সঙ্গে দেখা করব, আড্ডা দেব। তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করব।
এদিকে সাকিব আল হাসানসহ বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, গায়ক নোবেল, রুবেল খন্দকার, বেলাল খান, জাহেদ পারভেজ পাভেল এই জুয়েলার্সের উদ্বোধন উপলক্ষে দুবাই যাচ্ছেন বলে তারা ভিডিও বার্তায় জানিয়েছেন। 
অনলাইনে কনটেন্ট বানানোর পাশাপাশি এখন নানা কারণেই আলোচিত হিরো আমল। সম্প্রতি বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনও করেছেন তিনি।

Link copied!