• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘ভোটের দিন যার যার ব্যাগে অস্ত্র লয়া মাঠে আসতে হবে’


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৪, ০৯:৫৪ পিএম
‘ভোটের দিন যার যার ব্যাগে অস্ত্র লয়া মাঠে আসতে হবে’

ভোটের দিন অস্ত্র নিয়ে কেন্দ্রে যেতে বলেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার (সদস্য) মো. কবির হোসেন।

শুক্রবার (৩ মে) উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার পশ্চিম পাড়ায় এক নির্বাচনী সভায় বক্তব্যকালে তিনি এ আহ্বান জানান। এরই মধ্যে ওই ইউপি সদস্যের বক্তব্যের একটি ভিডিও মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এক মিনিট ১৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ওই উঠান বৈঠকে ইউপি সদস্য কবির হোসেন উপজেলা নির্বাচনে কাপ-পিরিচ মার্কার চেয়ারম্যান প্রার্থী সাইফুর রহমান স্বপনের নির্বাচনী প্রচারণায় বক্তব্য দিচ্ছেন।

ভোট চাওয়ার একপর্যায়ে কবির হোসেন বলেন, “আমাদের কিন্তু ভোটের দিন প্রত্যেকে যার যার ব্যাগে যার যার অস্ত্র লয়া মাঠে আসতে হবে।”

এ সময় তিনি ওই এলাকার কেন্দ্র থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ছাইফুর রহমান স্বপনকে ৫০০ ভোটে জয়ী করার আহ্বান জানান। পাশাপাশি ছাইফুর রহমানের পক্ষে কাজ করার জন্য উপস্থিত সবার প্রতিশ্রুতি আদায় করেন। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক দুবরাজ।

এ বিষয়ে কবির হোসেন বলেন, “আমি ব্যাগে বলতে গতি (বেগ) বুঝিয়েছি। আর অস্ত্র বলতে ভোটকে বুঝিয়েছি। আসলে গ্রামের ভাষায় আবেগ নিয়ে বলতে গিয়ে বিষয়টা অন্য রকম শোনা গেছে। ইউএনও রোববার (৫ মে) আমাকে বিষয়টি নিয়ে ডাকিয়েছেন। আমি এভাবেই ইউএনওকে বলে এসেছি।”

উল্লেখ্য, আগামী ১১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে আখাউড়া-কসবা উপজেলা পরিষদ নির্বাচন।

Link copied!