• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভক্তদের সুখবর দিলেন জোভান-তিশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৬, ২০২৪, ১১:৩৪ এএম
ভক্তদের সুখবর দিলেন জোভান-তিশা
জোভান ও তিশা। ছবি : সংগৃহীত

জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা। একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বহু নাটক ও টেলিফিল্মে। তবে তাদের শেষ দেখা গিয়েছিল ২০২২ সালে, ‘পুষ্প শুনছো?’ নাটকে

ভক্তদের জন্য খুশির খবর হলো, পর্দায় একসঙ্গে ফিরছে তাদের প্রিয় ‘তিভান’ জুটি। প্রায় দুই বছর পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা। অংশ নিয়েছেন আসন্ন ঈদের একটি নাটকের শুটিংয়ে। নাটকের নাম ‘কাপল অব দ্য ক্যাম্পাস’, পরিচালনা করছেন ইমরোজ শাওন।

জোভান-তিশা খুবই মেধাবী অভিনয়শিল্পী‍‍` | বিনোদন

ফারহান আহমেদ জোভান বলেন, “তিশার সঙ্গে অনেক বছরের একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, প্রায় ৯ বছর। দুজন বেশ ভালো বন্ধু হওয়ার কারণে আমাদের মধ্যে বোঝাপড়াটাও ভালো। মাঝে আমরা একসঙ্গে অনেকগুলো কাজ করেছি, দর্শক সেগুলো পছন্দও করেছেন। এরপর যখন একটানা কাজ হতে লাগল, তখন দর্শকের মধ্যে একটা একঘেয়েমি লক্ষ করলাম। শেষের দিকে কাজগুলো তারা খুব একটা পছন্দ করছিলেন না। তাই দুজনে কথা বলে সিদ্ধান্ত নিলাম একটু বিরতি নেওয়ার। এমনকি এটা নিয়ে সে সময় আমি একটি স্ট্যাটাসও দিয়েছিলাম, মন খারাপ করে। একটা বিরতির পর আবারও একসঙ্গে কাজ করছি, গল্পটাও ভালো। আশা করছি দর্শকরা পছন্দ করবেন।”

তানজিন তিশা বলেন, “আমাদের দুজনের মধ্যে বোঝাপড়াটা ভালো। দুজনে কথা বলেই একটা বিরতি নিয়েছিলাম। আমরা দর্শকের জন্যই কাজ করি, তাদের মতামতের গুরুত্ব দেওয়ার চেষ্টা করি। আমার কাছেও মনে হয়েছে যে একটা বিরতি দিয়ে যদি ফিরি তাহলে দর্শক হয়তো আবারও সেই জুটিকে পছন্দ করবেন।”

Link copied!