• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ফোন হারিয়ে বিপদে রাজ, যোগাযোগ করলেন পরীমনির সঙ্গে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩, ০৬:৫৫ পিএম
ফোন হারিয়ে বিপদে রাজ, যোগাযোগ করলেন পরীমনির সঙ্গে

কলকাতার নন্দন মঞ্চে চলছে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। সেখানে ‘পরাণ’ ও ‘দামাল’ নিয়ে অতিথি হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। তবে সেখানে গিয়েই ফোন হারিয়ে বিপদে পড়লেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। তাই বাধ্য হয়ে যোগাযোগ করলেন স্ত্রী পরীমনির সঙ্গে।

আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা যায়, শনিবার (২৯ জুলাই) রাতে সিনেমা দেখতে গিয়েছিলেন রাজ। এদিন তার সঙ্গে থাকা মুঠোফোনটি হারিয়ে ফেলেন। চারদিকে হন্যে হয়ে খুঁজেও মেলেনি ফোনের সন্ধান। পরে সহকারীর ফোন থেকে স্ত্রী পরীমনির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন অভিনেতা।

এ বিষয়ের সত্যতা জানতে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হলে পরী জানান, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিলেন। তিনি বলেন, ‘‘সব সময় ওর আমাকে মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’’

শনিবার (২৯ জুলাই) সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে স্ত্রী-সন্তানকে মিস করার কথা জানান শরিফুল রাজ। ছেলে রাজ্যর বড় হয়ে ওঠা চোখের সামনে দেখতে পারছেন না বলেও আফসোস করেন এই অভিনেতা। এ প্রসঙ্গে পরীমণি বলেন, “অনেক জায়গায় এই ‘ভালবাসি’ কথাটি শুনেছি। তবে মুখে ভালবাসি বললে তো আর হবে না! কাজেও দেখাতে হবে। আমি আর কিছু বলতেই চাই না।”

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে- ভেঙে যাচ্ছে এ দম্পতির সংসার। ভাঙা-গড়ার গুঞ্জনের মাঝে গত ১০ জুন রাতে পরীমনির বাসায় যান রাজ। ছেলে রাজ্যের ১০ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে কেক কাটেন তারা। এরপর আবার বাসা থেকে বেরিয়ে যান রাজ। দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে থাকছেন না তারা।

Link copied!