• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নতুনভাবে দেখা মিলবে সেই দুয়া লিপার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০২:৫১ পিএম
নতুনভাবে দেখা মিলবে সেই দুয়া লিপার
ব্রিটিশ গায়িকা, গীতিকার এবং মডেল দুয়া লিপা। ছবি: সংগৃহীত

ব্রিটিশ জনপ্রিয় গায়িকা, গীতিকার এবং মডেল দুয়া লিপা। বেশ ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী। আগামী মাসে নতুনভাবে দেখা মিলবে তার। মার্কিন সংবাদ মাধ্যম ভ্যারাইটির এক প্রতিবেদনে বলা হয়েছে, মার্কিন স্কেচ কমেডি শো স্যাটারডে নাইট লাইভের (এসএনএল) পরবর্তী পর্বের হোস্ট ও মিউজিক্যাল গেস্ট হিসেবে থাকবেন দুয়া লিপা।

এর আগে গত শনিবারের এপিসোড রায়ান গসলিংয়ের উপস্থাপনায় শেষ হয়, সেখানেই ঘোষণা করা হয় দুয়া লিপার নাম। আগামী ৪ মে এসএনএলের পরবর্তী পর্বে দেখা মিলবে তার।

এছাড়াও বর্তমানে দুয়া লিপা তার তৃতীয় অ্যালবাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন।  তার আগে আগামী ৩ মে মুক্তি পেতে যাচ্ছে তার তৃতীয় অ্যালবাম ‘র‌্যাডিক্যাল অপটিমিজম’। ক্যামেরার সামনে বসাটা লিপার জন্য নতুন কিছু নয়। এর আগে তিনি গ্রেটা গারউইগের ‘বারবি’ সিনেমায় ম্যাটেল ওয়ার্ল্ডের পুতুল হিসেবে অভিনয় করেছেন। বড় বাজেটের স্পাই সিনেমা ‘আরগাইল’-এও ছিলেন তিনি।

মূলত পপ ঘরানার গান করেন দুয়া লিপা। প্রথমে পিংক, নেলি ফারটাডো, ক্রিস্টিনা আগুইলেরার গানগুলো নিজের গলায় গেয়ে ইউটিউবে আপ করতেন। নিজের গান নিজেই লেখেন। নিজস্বতার ওপর ভর করে আজকের ডিজিটাল তারুণ্যের কাছে তিনি আইকন।

স্যাটারডে নাইট লাইভের ৪৯তম সিজনের ১৮ নম্বর এপিসোডে আসবেন দুয়া লিপা। এর আগে ২০১৮ সালের ৩ ফেব্রুয়ারি নাটালি পোর্টম্যানের হোস্ট থাকার সময় তিনি মিউজিক্যাল গেস্ট হিসেবে এসেছিলেন।

 

Link copied!