• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নতুন রূপে, নতুন মাধ্যমে ডিপজল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০৩:২০ পিএম
নতুন রূপে, নতুন মাধ্যমে ডিপজল

ঢালিউডের একসময়ে পর্দা কাঁপানো খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। খল থেকে ভালো চরিত্রে দর্শকের সামনে এসে সেখানেও নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন। এবার তিনি নতুন মাধ্যমে নতুন ভাবে আসতে চলেছেন।

প্রথমবারের মত ডিপজলকে দর্শকরা দেখতে পাবেন ওয়েব সিরিজে। আজ (১০ জানুয়ারি) ডিপজল অভিনীত ‘কাবাডি’ নামের ওয়েব সিরিজটি দর্শকরা দেখতে পাবেন বায়োস্কোপ অরিজিনালে। এই সিরিজটি নির্মাণ করেছেন রুবায়েত মাহমুদ।

এই সিরিজটির গল্প এগিয়ে গেছে চার বন্ধুর উদ্যোক্তা হওয়ার পথে নানা প্রতিবন্ধকতার ঘটনাকে কেন্দ্র করে। এই চার বন্ধু হলেন, অভিনেতা শাওন, খায়রুল বাশার, তামিম মৃধা ও সাফিন।

নির্মাতা রুবায়েত মাহমুদ জানান, সিরিজটি মূলত কমেডি থ্রিলার ঘরানার। চার বন্ধুর পাগলামী ও একটি ভিডিও ফুটেজের রহস্য নিয়ে নির্মিত। এর সঙ্গে জড়িয়ে আছে দশ কোটি টাকার কোনো অজানা সম্পর্ক। দর্শকরা বেশ মজা পাবেন আশা করি। আর গল্পে টুইস্ট রাখতেই চলচ্চিত্রের দুই জাত শিল্পীকে রেখেছি। তারা দুজন এক কথায় দুর্দান্ত।

ডিপজলের সঙ্গে সিরিজটিতে দেখা যাবে ঢালিউডের জনপ্রিয় শক্তিমান খল-অভিনেতা মিশা সওদাগরকে।  ‘কাবাডি’ ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন ডানা, ইশরাত জাহীন ও মোর্শেদ মিশু।

কোয়াইট অন সেটের প্রযোজনা ও বিগ ফিশ এন্টারটেইনমেন্টের নির্বাহী প্রযোজক সেতু মাহমুদের তত্ত্বাবধানে নির্মিত এ সিরিজটির গল্প লিখেছেন তামজিদ রহমান।

নব্বইয়ের দশকে পরিচালক মনতাজুর রহমান পরিচালিত ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে নাম লেখান ডিপজল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে, একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করেন নেন তিনি। খলচরিত্র থেকে বেরিয়ে ‘চাচ্চু’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচিত হন ডিপজল। 

 

Link copied!