• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বলিউড তারকাদের বড়দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২, ০৩:৩৩ পিএম
বলিউড তারকাদের বড়দিন

সারাবিশ্ব জুড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। গির্জায় গির্জায় চলছে প্রার্থনা। ঘরে ঘরে চলছে নানান আয়োজন। সেই আয়োজনে পিছিয়ে নেই বলিউড তারকারাও।

প্রতি বছরের মত এবছরও বড়দিনের আগের রাতেই বড়দিন সেলিব্রেশনে ব্যস্ত হয়ে পরেছেন বলিউড দম্পতি সাইফ আলি খান, কারিনা কাপুর ও তাদের পুরো পরিবার। বড়দিনের প্রথম প্রহরে ক্রিসমাস ডাইনিং টেবিলের জন্য একটি ভিনটেজ-স্টাইলের সাজসজ্জা বেছে নিয়েছিলেন তারা। যেখানে সাইফ-কারিনা ছাড়াও উপস্থিত ছিল কারিশমা কাপুর, সোহা আলি খান, কুনাল খেমু, মালাইকা আরোরা সহ আরও অনেকেই।

চলতি বছরটা বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের জন্য ছিল অন্যতম বিশেষ একটি বছর। বিয়ে, সন্তানের জন্ম, সিনেমার সাফল্য সব মিলিয়ে যেন সোনায় সোহাগা।  তাইতো বছরের শেষটাও চুটিয়ে উপভোগ করছেন তারা। বড়দিনের জন্য সুন্দর করে সেজে উঠেছে রণবীর-আলিয়ার ‘বাস্তু’।

এদিন বাস্তুর অন্দরমহল ছিল দেখার মতো। ক্রিসমাস ট্রি-র গায়ে ঝোলানো বলে লেখা রণবীর-আলিয়া-রাহা-শালিনের নাম। যেহেতু এটাই রণবীর-আলিয়ার মেয়ে রাহার প্রথম বড়দিন! তাইতো এটাকে একটু বিশেষ না করলে কি চলে!

বড়দিনের পার্টিতে চোখে পড়ল আলিয়ার মা সোনি রাজদান এবং বোন শালিন ভাটের। ছিলেন রণবীরের মা নীতু কাপুর ও বেস্ট ফ্রেন্ড ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

বড়দিন উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। সঙ্গে তার এবং মেয়ে আরাধ্যর ছবি। নিজের পোস্টের ক্যাপশনে বচ্চন বধূ লিখলেন, ‘মেরি ক্রিসমাস। অনেক ভালবাসা, শান্তি, সুস্বাস্থ্য এবং সুখ। ঈশ্বর আশীর্বাদ করুন।

এদিকে বড়দিন উদযাপন করতে বান্ধবীদের সঙ্গে জঙ্গলে গেছেন বলিউড তারকা অনন্যা পান্ডে। সেখান থেকে নিজেদের আনন্দের সব ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। একই সঙ্গে বলিউড তারকা শিল্পা শেঠির পরিবারেও চলছে বড়দিনের আনন্দ।

এছাড়াও তারকাদের অনেকেই তাদের সোশ্যাল হ্যান্ডেল থেকে বিভিন্ন সাজে ছবি পোস্ট করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে।

সূত্র: পিঙ্কভিলা

 

Link copied!