• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রাহার ছবি প্রকাশ করলেন আলিয়া?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৭:১৮ পিএম
রাহার ছবি প্রকাশ করলেন আলিয়া?

বলিউডের তরকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। সম্প্রতি সদ্য মা-বাবা তাদের কন্যা সন্তান নিয়ে আনন্দে দিন কাটাচ্ছেন। তবে মেয়ে রাহার ছবি দ্রুত সামনে আনতে চাননি এ অভিনেত্রী।

এদিকে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) আলিয়ার ইনস্টাগ্রামের পোস্ট ঘিরে শুরু হয়েছে শোরগোল। গোলাপি পোশাক পরা একটি শিশুর ছবি প্রকাশ করেছেন তিনি। তবে কি এই ফুটফুটে শিশুকন্যা রাহা? সুন্দর এক আবহে তাকে বসিয়ে ছবি তোলা হয়েছে। পোস্টে দেখা যাচ্ছে কমেন্টের বন্যা। সকলেই শুরুতে ভাবলেন রণবীর কাপুর আর আলিয়া তাদের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন। সত্যি কি তাই?

আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলে দেখা যাবে একটি নয়, পর পর তিনটি শিশুর ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। অনুরাগীদের অবশ্য ক্যাপশন পড়ার ধৈর্য ছিল না। অনেকেই জানেন, নিজস্ব পোশাকের সংস্থা আছে আলিয়ার, যেখানে শিশুদের পোশাক তৈরি হয়। প্রাকৃতিক কাঁচামাল দিয়ে তৈরি হয় সেই অতিরিক্ত নরম পোশাকগুলি, দামও আকাশছোঁয়া নয়। সংস্থার নাম ‘এড-এ-মাম্মা’।

সেই ব্র্যান্ডের ফোটোশুট থেকেই শিশুদের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যা বোঝার আগেই রাহা ভেবে জল্পনা তুঙ্গে। খেয়াল করলে দেখা যায়, আলিয়া শিশুদের ছবির ক্যাপশনে লিখেছেন,“আমাদের ‘এড-এ-মাম্মা’-এর পোশাক সবচেয়ে নরম। প্ল্যাস্টিক থাকে না এতে। শিশুদের জন্য অত্যন্ত নিরাপদ। এখন ড্রেস, টিশার্ট সব কিনতে পারবেন।”

তার পরই আলিয়া ধন্যবাদ দেন অভিভাবকদের, যারা তাদের সন্তানদের পোশাক পরিয়ে এই ব্র্যান্ডের জন্য ছবি তোলার অনুমতি দিয়েছেন। এতেই স্পষ্ট হয়ে যায়, সেই শিশুদের কেউ-ই আলিয়ার সন্তান নয়।

 

Link copied!